চট্টগ্রাম বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

রাউজানে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

৫ অক্টোবর, ২০২০ | ১১:১৮ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

রাউজানে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

চট্টগ্রামের রাউজানে শিশু ধর্ষণ অভিযোগের ঘটনায় একমাত্র আসামি সাধন বড়ুয়াকে (৬০) আটক করেছে র‌্যাব। আজ সোমবার (৫ অক্টোবর) উপজেলার উরকিরচর আবুরখীল এলাকা থেকে তাকে আটক করা হয়।

এদিকে, এই ঘটনায় এজাহার দেয়ার দু’দিনের মাথায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নিয়েছে রাউজান থানা পুলিশ।

র‌্যাব-৭ হাটহাজারী ক্যাম্পের সিনিয়র এএসপি মাহামুদুল হাসান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার উরকিরচর আবুরখীল এলাকা স্থানীয় এক মেম্বারের বাড়িতে আশ্রয় নেয়ার যাওয়ার সময় ধর্ষণ মামলার আসামি সাধন বড়ুয়াকে আটক করা হয়।

তিনি আরো বলেন, বিষয়টি নিষ্পত্তির জন্য ধর্ষিতার পরিবারকে চাপ সৃষ্টি করা হয়েছিল। একইদিন দুপুরে ভিকটিমের পরিবারকে নিয়ে একটি সালিশী বৈঠক করার কথাও ছিল। এ অবস্থায় ভিকটিমের পরিবার কোথায় যাবেন, কি করবেন সেটা নিয়ে কোন আস্থা পাচ্ছিল না। পরবর্তীতে ভিকটিমের পরিবার র‌্যাবের কাছে প্রতিকার চাইতে এসে অভিযোগ করেন ও সেই পরিপ্রেক্ষিতে আসামিকে আটক করা হয়।

ধর্ষণের ঘটনার দু’দিন পর মামলা নেয়া প্রসঙ্গে জানার জন্য রাউজার থানার ওসি আব্দুল্লাহ আল হারুনকে ফোন দেয়া হলে তার ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়। তবে থানার ওসি (তদন্ত) নুর হোসেন দুলাল মামলার গ্রহণের সত্যতা নিশ্চিত করে বলেন, শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষণ মামলা নেয়া হয়েছে। অভিযুক্ত আসামির বয়স বেশি হওয়ায় ও সারাদেশের ধর্ষণ নিয়ে ঝামেলা হওয়ার কারণে ঘটনাটি সত্য কিনা আমরা যাচাই-বাছাই করছিলাম। এর মধ্যে র‌্যাব তাকে আটক করে ফেলে।

এদিকে ভুক্তভোগী শিশুর চাচা নির্মল বড়ুয়া বলেন, ধর্ষণের এজাহার দেয়া সত্ত্বেও রাউজান থানার ওসি আব্দুল্লাহ আল হারুন মামলা গ্রহণে কালেক্ষপন করে। র‌্যাব আসামিকে আটকের পর সোমবার মামলা নেয় তারা।

প্রসঙ্গত, উপজেলার উপজেলার উরকিরচর আবুরখীল নন্দনকানন এলাকার বাসিন্দা সাধন বড়ুয়ার (৬০) বিরুদ্ধে শিশুকন্যা ধর্ষণের অভিযোগ ওঠেছে। গত শনিবার (৩ অক্টোবর) বিকেলে এই ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল রবিবার (৪ অক্টোবর) থানায় অভিযোগ দায়ের করা হয়।

 

 

 

পূর্বকোণ/জাহেদ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 93 People

সম্পর্কিত পোস্ট