চট্টগ্রাম শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

মহেশখালীতে যুবতীকে গণধর্ষণ, প্রেমিক আটক

৫ অক্টোবর, ২০২০ | ১১:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

উত্তর কাট্টলীতে করোনার নমুনা সংগ্রহের নামে প্রতারণা, আটক ৪

নগরীতে পিপিই পড়ে মানুষের বাসায় গিয়ে করোনার নমুনা সংগ্রহের নামে প্রতারণার অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন-
আটক হওয়াদের মধ্যে তিনজন কিশোর ও অপরজনের নাম আকিব হাসান স্বাধীন (২১)। আজ সোমবার (৫ অক্টোবর) উত্তর কাট্টলীর ঈশান মহাজন সড়কের একটি ভবন থেকে তাদের আটক করা হয়।

সিএমপি’র সহকারী কমিশনার (পাহাড়তলী) আরিফ হোসেন জানান, আটককৃত তিন কিশোর পিপিই, ফেসশিল্ড পড়ে তারা নিজেদের ‘বিআইটিআইডি’র লোক পরিচয়ে নুর মোহাম্মদ ভবনে করোনার নমুনা সংগ্রহ করতে গিয়েছিল। স্থানীয়রা তাদের আটকে পুলিশে খবর দিলে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়। আটককৃত কিশোররা জানায়, সুমন নামে এক ব্যক্তি তাদের নমুনা সংগ্রহের জন্য নির্দেশ দিয়েছিল। তবে সুমন পলাতক আছে।

তিনি আরও জানান, আটককৃত কিশোরদের গলায় ফৌজদারহাটের বাংলাদেশ সায়েন্স এন্ড ল্যাবরেটরি টেকনিক্যাল ইনস্টিটিউট নামে একটি প্রতিষ্ঠানের পরিচয়পত্র ছিল। যাচাই করে এই নামে ফৌজদারহাটে কোনো প্রতিষ্ঠানের অস্তিত্ব পাওয়া যায়নি।

আকবর শাহ থানার ওসি জহির হোসেন জানান, আটককৃতরা আরও জানায়, সুমন নামে এক ব্যক্তি বাসায় গিয়ে নমুনা সংগ্রহ করার নামে জনপ্রতি ১০০ টাকা করে সংগ্রহ করার জন্য বলে। তাদের জিজ্ঞাসাবাদের পাশাপাশি প্রতারণার মামলা করার প্রস্তুতি চলছে।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 56 People

সম্পর্কিত পোস্ট