চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

৫ অক্টোবর, ২০২০ | ১২:২৭ পূর্বাহ্ণ

রাউজান সংবাদদাতা

রাউজানে বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ

চট্টগ্রামের রাউজানে এক বৃদ্ধের বিরুদ্ধে শিশুকন্যা ধর্ষণের অভিযোগ ওঠেছে। গত শনিবার (৩ অক্টোবর) বিকেলে এই ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল রবিবার (৪ অক্টোবর) থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার উরকিরচর আবুরখীল নন্দনকানন এলাকার সাধন বড়ুয়া (৬০) শনিবার বিকেল আনুমানিক ৪টায় স্থানীয় সুকুমার বড়ুয়ার শিশুকন্যাকে ফুঁসলিয়ে ও লোভ দেখিয়ে তার বসতঘরের দক্ষিণ পার্শ্বের পুকুর পাড়ে জঙ্গলে নিয়ে ধর্ষন করে। পরে ভুক্তভোগী শিশুকন্যাকে ৫শ’ টাকার একটি নোট দেয়। পরে শিশুটির ফুফু তার হাতে ৫শ’ টাকার নোট দেখে জিজ্ঞেস করলে শিশুটি ঘটনা খুলে বলে। বিষয়টি শিশুটির ফুফু সুকুমার বড়ুয়াকে জানালে তিনি গতকাল রবিবার রাউজান থানায় অভিযোগ দায়ের করেন।

ধর্ষিতা শিশুর চাচা নির্মল বড়ুয়া মিলন বলেন, এই ঘটনায় স্থানীয় এক মেম্বার সামাজিকভাবে সমাধানের চেষ্টা করছে বলে শুনেছি। কিন্তু আমরা মামলা দায়েরের জন্য লিখিত আবেদন করেছি। যারা এ ঘটনায় ধর্ষণকারীকে রক্ষা করার চেষ্টা করছে তাদেরও মামলায় অভিযুক্ত করা উচিত।

এ ব্যাপারে রাউজান থানার ওসি (তদন্ত) নুর হোসেন দুলাল বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

 

 

পূর্বকোণ/জাহেদ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 126 People

সম্পর্কিত পোস্ট