চট্টগ্রাম শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

আওয়ামীলীগে অপরাধী-নীতি নৈতিকতা বিবর্জিত ব্যক্তির স্থান নেই: নাছির

৫ অক্টোবর, ২০২০ | ১২:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আওয়ামীলীগে অপরাধী-নীতি নৈতিকতা বিবর্জিত ব্যক্তির স্থান নেই: নাছির

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্পষ্ট ঘোষণানুযায়ী সংগঠনের কোন স্তরেই অপরাধী ও নীতি নৈতিকতা বিবর্জিত কোন ব্যক্তির স্থান হবে না। এ ধরনের যেসব ব্যক্তি ইতোমধ্যে দলে ঢুকেছেন তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় এনে যথাযথ শাস্তি নিশ্চিত করা হবে। নগরীর ২ নম্বর জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন তিনটি ইউনিটের কার্যকরী কমিটির সভায় রবিবার (৪ অক্টোবর) তিনি এসব কথা বলেন।

সাবেক মেয়র বলেন, যতবড় নেতাই হোন না কেন কেউ যদি অপরাধী ও সমাজবিরোধীদের সাথে উঠাবসা বা কোন ধরনের সম্পর্ক রাখেন তাকেও কোনভাবে ছাড় দেয়া হবে না। যে সকল কেন্দ্রীয় সম্মেলনের আগেই সংগঠনকে গুছিয়ে ফেলার কেন্দ্রীয় নির্দেশনা রয়েছে। চট্টগ্রাম মহানগরের মেয়াদ ও উত্তীর্ণ হয়েছে। থানা, ওয়ার্ড ও ইউনিট পর্যায়ের কমিটিগুলোর সম্মেলন কোথাও কোথাও এক যুগেরও বেশি মেয়াদীর্ত্তণ অবস্থায় রয়েছে। তাই কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী যে সম্মেলনগুলো এখন পর্যন্ত হয়নি তা যেকোনভাবেই করে ফেলতে হবে। এছাড়াও মৃত্যুজনিত কারণে মহানগর, থানা, ওয়ার্ড ও ইউনিট পর্যায়ে অনেক পথ শূন্য হয়ে আছে। এই পথগুলো সতকর্তার সাথে যোগ্য ব্যক্তিদের দ্বারা পূরণ করা হবে।

২ নম্বর জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন এ ইউনিটের সভাপতি মো. ইব্রাহীম, বি ইউনিটের সভাপতি নুরুল আলম নুরু, সি ইউনিটের সভাপতি লোকমান হাকিম কুতুবীর সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যকরী কমিটির সভায় আরও বক্তব্য দেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও যুগ্ম সাধারণ সম্পাদক এবং আসন্ন চসিক নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী।

এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, ত্রাণ সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসেন, যুব ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, কার্যনির্বাহী সদস্য গাজী শফিউল আজিম, সাইফুদ্দীন খালেদ বাহার, জাফর আলম চৌধুরী, বেলাল আহমদ, থানা আওয়ামী লীগের মো. মঈন উদ্দীন, ওয়ার্ড আওয়ামী লীগের ফরিদ আহমদ চৌধুরী, মো. ইয়াকুব, এ ইউনিটের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু, বি ইউনিটের সাধারণ সম্পাদক মো. নাসের, সি ইউনিটের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন প্রমুখ।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 81 People

সম্পর্কিত পোস্ট