চট্টগ্রাম সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

উত্তর জেলা আওয়ামী লীগে অসন্তোষ

৩ অক্টোবর, ২০২০ | ৮:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামসহ ৮ বিভাগে আওয়ামী লীগের সাংগঠনিক টিম

সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল করার লক্ষ্যে আটটি সাংগঠনিক বিভাগের জন্য কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্যদের সমন্বয়ে গঠিত টিম অনুমোদন দিয়েছে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ। আজ  শনিবার (৩ অক্টোবর) সকালে গণভবনে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভায় এমন সিদ্ধান্ত দেন শেখ হাসিনা। এরপর দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে এক বৈঠকের আলোচ্যসূচি নিয়ে প্রেস বিফ্রিংয়ে এসব টিম অনুমোদনের তালিকা প্রকাশ করেন।

আট সাংগঠনিক বিভাগের জন্য কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্যদের সমন্বয়ে এই টিমগুলো গঠন করা হয়েছে। চট্টগ্রাম বিভাগের টিম সমন্বয়ক হিসেবে থাকছেন যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। এই টিমে সভাপতিমণ্ডলীর সদস্যদের মধ্যে থাকছেন শেখ ফজলুল করিম সেলিম, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও আবদুল মতিন খসরু। টিমের বাকি সদস্যরা হলেন— মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ওয়াসিকা আয়েশা খান, ফরিদুন্নাহার লাইলী, ড. সেলিম মাহমুদ ,সুজিত রায় নন্দী, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, হারুনুর রশীদ, আমিনুল ইসলাম আমিন ও দীপংকর তালুকদার।

এছাড়া সিলেট বিভাগ, ময়মনসিংহ বিভাগ, বরিশাল বিভাগ, ঢাকা বিভাগ, রংপুর বিভাগ, রাজশাহী বিভাগ ও খুলনা বিভাগের টিমের তালিকা প্রকাশ করা হয়।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 111 People

সম্পর্কিত পোস্ট