চট্টগ্রাম শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

২ অক্টোবর, ২০২০ | ২:৪৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

লায়ন্স জেলা ৩১৫-বি৪ বাংলাদেশ এর অক্টোবর সেবা মাস শুরু

লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির উদ্যেগে লায়ন্স জেলা ৩১৫-বি৪, বাংলাদেশ এর প্রথম অনুষ্ঠান ক্লাব সভাপতি লায়ন মিজানুর রহমান মজুমদার এর সহযোগিতায় অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি ছিলেন জেলা গর্ভনর লায়ন ডা. সুকান্ত ভট্টাচার্য্য। বিশেষ অতিথি ছিলেন, অক্টোবর সেবা মাস এর চেয়ারম্যান ও প্রথম ভাইস জেলা গর্ভনর, লায়ন আল সাদাত দোভাষ সাগর ও দ্বিতীয় ভাইস জেলা গর্ভনর লায়ন শেখ শামসুদ্দীন আহমেদ সিদ্দিকী।

প্রধান অতিথি বলেন, লায়ন্স সদস্যরা সারা বছরই দুঃস্থ মানবতার কাছে নিয়োজিত থাকে। তাই এবার আমার শ্লোগান, সবার উপরে মানবতা। জেলার প্রথম কাজটি এতিমদের সাথে থাকতে পেরে, সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া আদায় করছি। সেই সুযোগটা আমাকে করে দিলেন, লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির সদস্যরা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ডায়মন্ড সিটি ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও রিজিওন চেয়ারপারসন হেডকোয়ার্টার লায়ন চৌধুরী শামীম মোস্তফা। ক্লাবের সেক্রেটারি, লায়ন আবিদুর রহমান মজুমদারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন, কেবিনেট সেক্রেটারি লায়ন অশেষ কুমার উকিল, কেবিনেট ট্রেজারার লায়ন আশরাফুল আলম আরজু, লায়ন শামীম আরা বেগম, লায়ন এএফএম জহিরউদ্দিন, লায়ন শেখ আমেনা খাতুন পুতুল ও মৌলনা সোহেল প্রমুখ।

গতকালের অনুষ্ঠানে ঝাউতলা কোরআনিয়া এতিমখানা মাদ্রাসায় ২৪০জন এতিমদের জন্য ১ মাসের খাদ্য সরবরাহ করা হয়। যাতে ছিল চাউল ৫০০কেজি, ডাল ৪০ কেজি, চিনি ২০ কেজি, তেল ১৫ লিটার, আলু ৫০ কেজি, পেঁয়াজ ১০ কেজি ও আদা-রসুন।-বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 94 People

সম্পর্কিত পোস্ট