চট্টগ্রাম বুধবার, ২১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

নগরীতে পৃথক অভিযানে রোহিঙ্গাসহ গ্রেপ্তার ২, মাদক জব্দ

২ অক্টোবর, ২০২০ | ১২:০৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নগরীতে পৃথক অভিযানে রোহিঙ্গাসহ গ্রেপ্তার ২, মাদক জব্দ

নগরীতে বাকলিয়া ও কোতোয়ালী থানাধীন এলাকায় পৃথক অভিযান চালিয়ে এক রোহিঙ্গাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চল। গ্রেপ্তারকৃতদের নাম মো. ইউনুস (২৮) ও সোহেল দাশ (৪০)। আজ বৃহস্পতিবার (১ অক্টোবর) তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা ও ৭৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

ডিএনসি চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান জানান, প্রাপ্ত গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে নগরীর শাহ আমানত সড়ক সংযোগ এলাকায় অভিযান চালিয়ে মো. ইউনুস নামে ওই রোহিঙ্গা যুবককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে এক হাজার ২৫০ পিস ইয়বা উদ্ধার করা হয়। আটককৃত ইউনুসের বিরুদ্ধে মাদকদ্রব্য আইন, ২০১৮ আইনে মামলা দায়ের করে বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

রাশেদুজ্জামান আরও জানান, একইদিন জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) চট্টগ্রাম মেট্রো ডিএনসি চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের যৌথ অপর এক অভিযানে জেলা পরিষদ মার্কেট এলাকা থেকে সোহেল দাশ সুইপার নামে ওই যুবককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে এক হাজার ৭৫০ পিস ইয়াবা ও ৭৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত সোহেলের বিরুদ্ধে মাদকদ্রব্য আইন, ২০১৮ আইনে মামলা দায়ের করে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 88 People

সম্পর্কিত পোস্ট