চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

আরেফিন নগরে মাদক সম্রাজ্ঞী মনিকা গ্রেপ্তার

৩০ সেপ্টেম্বর, ২০২০ | ১১:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আরেফিন নগরে মাদক সম্রাজ্ঞী মনিকা গ্রেপ্তার

নগরীর আরেফিন নগরের মাদক সম্রাজ্ঞী মাহমুদা আক্তার মনিকাকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ। গত মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) গভীররাতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ তাকে আটক করা হয়। বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রিটন সরকার এর সত্যতা স্বীকার করেছেন।

অভিযানের খবর পেয়ে পালিয়ে গেছে তার পরিবারের অন্য সব সদস্য। স্থানীয়রা জানান, অভিযানকারী দল চলে গেলে রাত দেড়টার দিকে তারা পুনরায় ফিরে অপতৎপরতায় মেতে উঠে। এ সময় স্থানীয়রা ভয়ে ভীত সন্ত্রস্ত হয়ে পড়ে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বাসিন্দা জানান, মনিকা এখন আর মাদক খুচরা বিক্রয় করে না। খুচরা বিক্রয়ের জন্য অন্তত ৮-১০ জন লোক আছে।

ওই পরিবারের সদস্য সালাউদ্দিনের দাবি, তিনিও ওই পরিবারের এক মেয়ের জামাই। বছর তিনেক আগে না বুঝে তিনিও বিপথগামী ছিলেন। মামলায় জর্জরিত হয়ে এখন সেই পথ থেকে পুরোপুরি সরে এসেছেন। মাদকের বিরুদ্ধে সালাউদ্দিনও সোচ্চার। প্রশাসনের কাছে তার অনুরোধ, যেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কবরস্থানের জায়গা থেকে যেকোন মূল্যে মাদকের আখড়া উচ্ছেদ করা হয়।

এলাকাবাসীর সাথে মাদকের আখড়া উচ্ছেদ চান ভুক্তভোগী অভিভাবক রুমাইয়া সুচি রুমাও। মনিকার গ্রেপ্তারে সন্তুষ্টি প্রকাশ করেছে হাজার হাজার মানুষ। তারা মাদকের এই আখড়া উচ্ছেদ চান, মনেপ্রাণে। দীর্ঘ এক যুগ ধরে চসিক এর জায়গা দখল করে গড়ে উঠা বস্তি জুড়ে মাদকের আখড়া গুঁড়িয়ে দিতে চসিক প্রশাসক খোরশেদ আলম সুজনের কাছে জোর দাবি জানান। এর আগে গত ২৫ সেপ্টেম্বর একই দাবিতে মানববন্ধন করে এলাকাবাসী।

 

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 103 People

সম্পর্কিত পোস্ট