চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

৩০ সেপ্টেম্বর, ২০২০ | ৯:০০ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

বিজিএমইএ’র প্রাক্তন নেতা হারুণ অর রশিদের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

বিজিএমইএ’র প্রাক্তন নেতা ও বিআইএফটি ঢাকার গভর্ণিং বডির প্রাক্তন সভাপতি এম. হারুণ অর রশিদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে বিজিএমইএ।  আজ বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকাল পাঁচটায়  বিজিএমইএ’র প্রথম সহ সভাপতি মোহাম্মদ আবদুস সালামের সভাপতিত্বে  বিজিএমইএ চট্টগ্রাম কার্যালয়ে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিজিএমইএ’র পরিচালক অঞ্জন শেখর দাশ, মোহাম্মদ আতিক, খন্দকার বেলায়েত হোসেন, এনামুল আজিজ চৌধুরী,  নাসিরউদ্দিন চৌধুরী, মোহাম্মদ ফেরদৌস, এ.কে.এম. সালেহ উদ্দিন, এস.এম. সাজেদুল ইসলাম, আবদুল মান্নান রানাসহ পোশাক শিল্প মালিকরা ও বিজিএমইএ’র কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি জনাব মোহাম্মদ আবদুস সালাম মরহুমের কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বলেন, বাংলাদেশের পোশাক শিল্প এবং এ শিল্পের জন্য দক্ষ জনবল তৈরীতে বিআইএফটি প্রতিষ্ঠাসহ পোশাক শিল্পের বিভিন্ন সমস্যা সমাধানে তাঁর বিশেষ অবদান অবিস্মরণীয়। তিনি করোনা মহামারীর সময়ে চট্টগ্রামে করোনা প্রতিরোধে বিভিন্ন সামগ্রী (পিপিই) প্রদানে সহযোগিতা করেছেন। এছাড়াও চট্টগ্রামে পোশাক শিল্পের দক্ষ মিড লেবেল জনশক্তি তৈরির জন্য সিবিআইএফটি প্রতিষ্ঠায় তাঁর ভূমিকা প্রশংসনীয়। তাঁর মৃত্যু পোশাক শিল্প পরিবারের জন্যে একটি অপূরণীয় ক্ষতি। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনায় এবং পোশাক শিল্পের শ্রমিক মালিক সহ বাংলাদেশকে করোনা মুক্তির জন্যও মহান আল্লাহর নিকট সাহায্য প্রার্থনা করেন।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 91 People

সম্পর্কিত পোস্ট