চট্টগ্রাম শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

২৯ সেপ্টেম্বর, ২০২০ | ৭:১৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পৃথক অভিযান: চট্টগ্রামে অস্ত্র ও নকল স্বর্ণের বারসহ আটক ৫

চট্টগ্রামে পৃথক তিন অভিযানে অস্ত্র ও নকল স্বর্ণের বারসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব । গতকাল সোমবার (২৮ সেপ্টেম্বর)  চট্টগ্রামের হাটহাজারী থানাধীন ফতেয়াবাদ এলাকা থেকে অস্ত্রসহ মো. কামরুল ইসলাম (৪৮) ,নগরীর চান্দগাঁও থানাধীন মোহরা কাপ্তাই রাস্তার মাথা এলাকায় থেকে চাঁদাবাজির সময় মুরাদ হোসেন (২৬) ও  মো. সুমন (২৭)  এবং  বায়েজীদ বোস্তামী থানা এলাকায় প্রতারক মো.নবির উদ্দিন (৩২) ও  মো. লিটন (৩৫) আটক করেছে র‍্যাব। তাদের  আটকের বিষয়টি আজ মঙ্গলবার বিকেলে নিশ্চিত করেন  র‍্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মাহমুদুল হাসান মামুন।

তিনি জানান,  গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন ফতেয়াবাদ এলাকায় অভিযান চালিয়ে স্থানীয় সর্দার এর ছেলে মো. কামরুল ইসলাম (৪৮) কে আটক করা হয় । এসময় তার ঘর তল্লাশি করে ১ টি ওয়ানশুটারগান, ২ রাউন্ড গুলি, ২ টি চাইনিজ কুড়াল, ১ টি  টেটা, ২ টি চাকু, ১ টি ড্যাগার এবং ৫৭ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে হাটহাজারী থানায় একাধিক মামলা রয়েছে।

নগরীর চান্দগাঁও থানাধীন মোহরা কাপ্তাই রাস্তার মাথার রেল গেট এলাকায় সিএনজি, বাস, মালবাহী ট্রাকসহ অন্যান্য যানবাহন থেকে জোর পূর্বক গতিরোধ করে এবং ভয়ভীতি প্রদর্শন করে চাঁদা আদায় করা অবস্থায় রাঙ্গুনিয়া থানাধীন শিলক মিনাগাজীর টিলার মো. আবু সৈয়দের ছেলে  মুরাদ হোসেন (২৬) এবং কুমারপাড়া এলাকার মো. সেলিমের ছেলে মো. সুমনকে (২৭)  আটক করা হয় ।

নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন মাজার রোড এলাকায় সিএনজি যোগে নকল স্বর্ণের বার বিক্রয়ের সময় অভিযান চালিয়ে নোয়াখালী জেলার হাতিয়া থানাধীন শান্তিপুর এলাকার মো. আব্দুল মতিনের ছেলে মো. নবির উদ্দিন (৩২) ও হাজীগ্রাম ১ নম্বর ওয়ার্ড এলাকার মৃত মো. ইউছুফ এর ছেলে মো. লিটন (৩৫) নামে দুই জনকে আটক করে র‌্যাব। আটককৃত আসামিদের দেহ তল্লাশী করে ১ নম্বর আসামীর পরিহিত প্যান্টের পকেট হতে ১ টি নকল স্বর্ণের বার উদ্ধার করা হয়।

 আটককৃত সকল আসামিদের নিকটস্থ  থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মাহমুদুল হাসান মামুন।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 102 People

সম্পর্কিত পোস্ট