চট্টগ্রাম রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

নারী সহায়তাকারীসহ ‘ধর্ষক’ চান্দু গ্রেপ্তার

২৯ সেপ্টেম্বর, ২০২০ | ৪:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নারী সহায়তাকারীসহ ‘ধর্ষক’ চান্দু গ্রেপ্তার

নগরীর ডবলমুরিংয়ের সুপারিওয়ালাপাড়ায় বান্ধবীর সহযোগিতায় তরুণী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষক চান্দু মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) ভোরে পতেঙ্গা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সিএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) এএএম হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সুপারিওয়ালাপাড়ায় তরুণী ধর্ষণের মামলায় অভিযুক্ত ধর্ষক চান্দু মিয়াসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত বাকিরা হলেন- ধর্ষিতার বান্ধবী নুরী আক্তার (২০), তার স্বামী মো. অন্তর (২২) ও চান্দু মিয়ার বন্ধু রাজিব হোসেন (২০)। তারা ধর্ষক চান্দু মিয়ার সহযোগী।

ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম জানান, চান্দু মিয়া এলাকায় বিভিন্নভাবে ক্ষমতাশালী। তার চার তলা বাড়িতে নুরী আক্তার ও তার স্বামী অন্তর ভাড়া থাকেন। নুরী অসামাজিক কাজে লিপ্ত। পাশাপাশি সে বিভিন্ন সময় চান্দুকে তরুণী জোগান দিয়ে আসছিল। সেই ধারাবাহিকতায় ওই তরুণীকে চান্দু মিয়ার হাতে তুলে দেন নুরী।

নুরুল ইসলাম আরও জানান, তবে নুরীর স্বামী অন্তর ঘটনার বিষয়ে কিছুই জানে না বলে দাবি করেছে। নুরী আক্তার বন্দর থানার তিন নম্বর ফকিরহাট কাশিম মাঝির বাড়ির মরহুম মো. বশিরের মেয়ে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।

জানা যায়, সপ্তাহ খানেক আগে আনুমানিক ২০ বছর বয়সের ওই তরুণী ফেনী থেকে আগ্রাবাদের সিডিএ আবাসিক এলাকায় ফুফুর বাসায় বেড়াতে আসেন। নুরী আক্তার তার ফুফাতো বোনের বান্ধবী হওয়ার সুবাদে ধর্ষণের শিকার ওই তরুণীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়। গত রবিবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় নুরী আক্তার ওই তরুণীকে তার বাসায় বেড়াতে নিয়ে যায়। রাত সাড়ে ১০ টার দিকে নুরী কৌশলে ওই তরুণীকে চান্দুর বাসায় পৌঁছে দেয়। এরপর বাসার ভেতরে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেয়া হয়। বাইরে থেকে দরজা বন্ধ করে দিয়ে নুরী আক্তার পাহারায় ছিল। চান্দু মেয়েটিকে ধর্ষণ করার পর নুরী ওই তরুণীকে তার ফুফুর বাসায় পৌঁছে দেয়। কিন্তু তরুণীর বিধ্বস্ত অবস্থা দেখে তার বাসার লোকজন জিজ্ঞাসা করলে তিনি সবকিছু খুলে বলেন। তারপর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নেয়া হয়। সেখান থেকে ডবলমুরিং থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে বন্দর এলাকায় অভিযান চালিয়ে নুরী আক্তারকে ও পরে তার স্বামী অন্তরকে গ্রেপ্তার করে পুলিশ।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 109 People

সম্পর্কিত পোস্ট