চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বেড়াতে এসে নগরীতে ‘ধর্ষণের শিকার’ ফেনীর কিশোরী

নিজস্ব প্রতিবেদক

২৮ সেপ্টেম্বর, ২০২০ | ৭:২২ অপরাহ্ণ

ফেনী থেকে চট্টগ্রামে চাচার বাসায় বেড়াতে এসে এক কিশোরী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি সদীপ জানান, কিশোরী ধর্ষণের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রবিবার (২৭ সেপ্টেম্বর) রাতে নূরী বেগম (২০) নামে এক নারীসহ দু’জনকে আটক করা হয়েছে। ওই কিশোরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, ১৪ বছর বয়সী ওই কিশোরীর বাড়ি ফেনীতে। হাসপাতালে থাকায় কিশোরীর সাথে কথা বলা সম্ভব হয়নি। আটক দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ভিকটিমের পরিবার মামলা করার প্রস্তুতি নিচ্ছে।

ওসি সদীপ আরও বলেন, কিছুদিন আগে সে চট্টগ্রামে চাচার বাসায় বেড়াতে আসে। আটককৃত নূরী বেগম ওই কিশোরীর চাচাত বোনের পূর্ব পরিচিত। সেই সূত্রে ধরে সেই কিশোরীকে তিনি সুপারিওয়ালা পাড়ায় তার বাসায় বেড়াতে নিয়ে যান। সেখানে চান্দু মিয়া নামে এক ব্যক্তি ওই কিশোরীকে ধর্ষণ করে বলে অভিযোগ জানায় কিশোরীর পরিবার।

ওসি জানান, ধর্ষণের পর নূরী ওই কিশোরীকে বাসায় দিয়ে এলে মেয়েটি পরিবারের সদস্যদের ঘটনাটি জানায়। তবে ধর্ষণের মূল অভিযুক্ত চান্দু মিয়াকে এখনও গ্রেপ্তার করা যায়নি।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট