চট্টগ্রাম বুধবার, ২১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

খাগড়াছড়িতে প্রতিবন্ধী গণধর্ষণ: ৬ জনের জবানবন্দি

২৮ সেপ্টেম্বর, ২০২০ | ৭:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

খাগড়াছড়িতে প্রতিবন্ধী গণধর্ষণ: ৬ জনের জবানবন্দি

খাগড়াছড়িতে পাহাড়ি পরিবারের বাড়িতে ঢুকে দলবেঁধে প্রতিবন্ধী ধর্ষণ-ডাকাতির মামলায় গ্রেপ্তার সাতজনের মধ্যে ৬ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। খাগড়াছড়ির জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোরশেদুল আলম, বিচারিক হাকিম সামিউল আলম ও সাখাওয়াত হোসেন চৌধুরী রিয়াদের আদালতে গতকাল রবিবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টা থেকে রাত পৌনে ৯টা পর্যন্ত ১৬৪ ধারায় এই জবানবন্দি দেন তারা। সদর থানার ওসি আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি রশিদ বলেন, গ্রেপ্তারকৃত সাতজনের মধ্যে ছয়জন জবানবন্দি দিলেও ডাকাতি ও ধর্ষণের হোতা নূরুল আমিন জবানবন্দি দেননি। তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডে চেয়ে আবেদন করা হলে আদালত ৩০ সেপ্টেম্বর শুনানির দিন ঠিক করে।

প্রসঙ্গত, বুধবার মধ্যরাতে খাগড়াছড়ি সদরের বলপাইয়া আদাম গ্রামে এক পাহাড়ি পরিবারের বাড়িতে বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে (২৬) দলবেঁধে ধর্ষণ ও ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় তরুণীর মা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও ডাকাতির ঘটনায় অজ্ঞাত নয়জনকে আসামি করে দুটি মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে সাতজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আমিন (৪০), আব্দুর রশিদ (৩৭), আব্দুল হালিম (২৮), বেলাল হোসেন (২৩), ইকবাল হোসেন (২১), অন্তর (২০) ও শাহিন মিয়া (১৯)। তাদের বাড়ি খাগড়াছড়ির সদর, রামগড়, গুইমারা ও মাটিরাঙ্গা উপজেলায়।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 107 People

সম্পর্কিত পোস্ট