চট্টগ্রাম সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

২৮ সেপ্টেম্বর, ২০২০ | ৩:০৭ অপরাহ্ণ

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন

পার্বত্য জেলা বান্দরবানে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে বান্দরবানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুম্পমাল্য অর্পন ও দলীয় কার্য়ালয়ে মিলাদ মাহফিল এবং শহীদ মিনারে বৃক্ষ রোপন কর্মসুচীর আয়োজন করে জেলা আওয়ামী লীগ।

আজ সোমবার  (২৯ সেপ্টেম্বর) সকাল ৭টায় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি জেলা শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুম্পমাল্য করেন।

পরে জেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন গুলো বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুম্পমাল্য করেন। দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। শহীদ মিনারে বৃক্ষরোপন কর্মসুচীর উদ্ধোধন করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি। এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা, সাধারণ সম্পাদক ইসলাম বেবীসহ দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে বঙ্গবন্ধুর কন্যা প্রধামন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ কামনায় জেলার বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল এবং মন্দির, গির্জাসহ বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে। এছাড়ও প্রধানমন্ত্রী জন্মদিনে জেলাতে দিনব্যাপী বিভিন্ন কর্মসুচীর আয়োজন করা হয়। অন‍্যদিকে শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ সমাবেশের আয়োজন হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 81 People

সম্পর্কিত পোস্ট