চট্টগ্রাম সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

প্রতি শুক্রবার সকালে ডিসি হিলে আগতদের স্বাস্থ্য সেবা

২৫ সেপ্টেম্বর, ২০২০ | ১১:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ব্যতিক্রমী উদ্যোগ চসিক প্রশাসকের

প্রতি শুক্রবার সকালে ডিসি হিলে আগতদের স্বাস্থ্য সেবা

সিটি কর্পোরেশনের প্রশাসক আলহাজ খোরশেদ আলম সুজন স্বাস্থ্য সেবায় ব্যতিক্রমধর্মী কর্মসূচি উদ্বোধন করেছেন। সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের মাধ্যমে নগরীর ডিসি হিলে প্রাতঃকালীন ব্যায়াম, হাঁটাচলা ও বিনোদনের জন্য আগতদের স্বাস্থ্য সেবা দেয়া শুরু করেছেন প্রশাসক।

প্রতি শুক্রবার সকাল ৭টা হতে ৮টা পর্যন্ত ব্লাড প্রেসার, ডায়াবেটিস পরীক্ষাসহ নানাভাবে স্বাস্থ্য সেবা দেবে চসিক স্বাস্থ্য বিভাগ।

চসিক প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচি উদ্বোধনকালে প্রশাসক বলেন, চসিক মানব সেবায় বিরল একটি প্রতিষ্ঠান। জনগণ প্রদেয় প্রতিটি টাকা মানব কল্যাণে ব্যয় করতে চায় চসিক। নগরীর ডিসি হিলে প্রতিদিন সকালে শত শত মানুষ ব্যায়াম, হাঁটা চলা, অবসর সময় কাটানোসহ বিনোদনের জন্য আসেন। এদের অনেকেই ডায়াবেটিস, প্রেসার সহ বহুমুখী রোগে আক্রান্ত। তাদের সেবার জন্য চসিক স্বাস্থ্য বিভাগের এ উদ্যোগ।

তিনি বলেন, পরিচ্ছন্ন পরিবেশ বান্ধব ডিসি হিলসহ গোটা শহরকে বাস উপযোগী করার প্রত্যয় চসিকের। হেলথ ক্যাম্পের তত্ত্বাবধান করেন জোনাল মেডিকেল অফিসার ডা. তপন কুমার চক্রবর্তী। সঞ্চালনায় ছিলেন ভ্যাকসিনেশান ইনচার্জ মো. আবু ছালেহ।

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 164 People

সম্পর্কিত পোস্ট