চট্টগ্রাম শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

নিজস্ব জায়গায় ভিত্তি পেল চট্টগ্রাম এলিট ক্লাব

২৫ সেপ্টেম্বর, ২০২০ | ৭:১৩ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

নিজস্ব জায়গায় ভিত্তি পেল চট্টগ্রাম এলিট ক্লাব

চট্টগ্রামে নিজস্ব জায়গায় ভিত্তি পেল নবপ্রতিষ্ঠিত অন্যতম সামাজিক ক্লাব ‘চট্টগ্রাম এলিট ক্লাব’। নগরীর দৃষ্টিনন্দন বায়েজিদ লিংক রোডের পাশে ভূমি কিনে স্বপ্নপূরণের পথে আরেক ধাপ এগিয়ে গেল ক্লাবটি। মূল মালিকের কাছ থেকে কেনা এ ভূমিতে স্থাপিত হল ক্লাবের নাম সম্বলিত সাইনবোর্ড।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) এক অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে এই ভিত্তিস্থাপন অনুষ্ঠিত হয়। ক্লাবের প্রেসিডেন্ট আমানুল্লাহ আল সগির ছুট্টু এ নিঃসর্গ ভূমিতে ক্লাবের নতুন পথযাত্রা উদ্বোধন করেন। এ সময় তিনি পাহাড়ি ভূমির অপরূপ সৌন্দর্য আর প্রকৃতির নির্মলতা অক্ষুণ্ন রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে একটি আদর্শ ও অনুকরণীয় ক্লাব প্রতিষ্ঠার আশাবাদ পুনর্ব্যক্ত করেন। তিনি এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

ভিত্তিস্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের ভাইস প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার ইবনে বোরহান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এসোসিয়েট প্রফেসর মাছুম আহমেদ, জেনারেল সেক্রেটারি নওশাদ চৌধুরী মিটু, জয়েন্ট সেক্রেটারি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এসোসিয়েট প্রফেসর এ জি এম নিয়াজ উদ্দিন, কমিটির নির্বাহী সদস্য ও উদ্যোক্তা সাহেলা আবেদীন ও শৈল্পিক’র ব্যবস্থাপনা পরিচালক এইচ এম ইলিয়াস।

এছাড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ক্লাবের অন্যতম সদস্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর শিল্পী মোহাম্মদ জসিম উদ্দিন, বিশিষ্ট সংগঠক আমিনুল হক বাবু, মিয়া-বিবি’র ব্যবস্থাপনা পরিচালক সুলতানা নূরজাহান রোজী, সাংবাদিক ও আবৃত্তিকার ফারুক তাহেরসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, প্রায় ৬০ লাখ মানুষের নগরী চট্টগ্রামে মননশীল সামাজিক ক্লাবের ঘাটতি পূরণের প্রচেষ্টাসহ বন্ধুত্ব সুদৃঢ়করণ, সমাজের প্রতি দায়িত্বশীলতা বিনির্মাণ, পরিবারের অপরিহার্য বিনোদন সৃষ্টি ও নিজেদের মান-মর্যাদা সুরক্ষার প্ল্যাটফরম প্রতিষ্ঠার উদ্দেশ্যে সমমনা পেশাজীবীদের সমন্বয়ে গঠিত হয় ‘চট্টগ্রাম এলিট ক্লাব লিমিটেড (সিইসিএল)।

 

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 192 People

সম্পর্কিত পোস্ট