চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামের যেসব এলাকায় শনি ও সোমবার বিদ্যুৎ থাকবে না

নিজস্ব প্রতিবেদক

২৫ সেপ্টেম্বর, ২০২০ | ৬:২০ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ, ষোলশহর ফৌজদারহাট ও জেলার হাটহাজারী উপজেলার কিছু এলাকায় আগামীকাল শনিবার (২৬ সেপ্টেম্বর) ও সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত অথবা সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না। বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

শনিবার, ২৬ সেপ্টেম্বর— সকাল ৭ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত 

বিক্রয় ও বিতরণ বিভাগ, আগ্রাবাদ: এর আওতাধীন ১১ কেভি ফিডার নং-এইচ-০৪ (আংশিক) এবং এইচ-০৫ (আংশিক) এর আওতায় ব্যাপারী পাড়া, সিঙ্গাপুর মার্কেট, হাজী পাড়া বাই লেইন, টিএন্ডটি কলোনি, সাউথল্যান্ড সেন্টার, বাদামতল ও আশপাশ এলাকা।

শনিবার, ২৬ সেপ্টেম্বর— সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত

বিক্রয় ও বিতরণ বিভাগ, আগ্রাবাদ: এর আওতাধীন আগ্রাবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি ফিডার নং-১৪ এর আওতায় বাদামতলী মোড় পশ্চিম পাশে সোনালী ব্যাংক, শেখ মুজিব রোড (পশ্চিম পাশে), কেরানীর বাড়ি, চৌমহনী, মিষ্টি মুখ, নাজিরবাড়ি, মিস্ত্রিপাড়া, আসকারাবাদ, মিঠা গলি, দেওয়ানহাট মোড়, দেওয়ানহাট, দেওয়ান দিঘীরপাড়, বড়বাড়ি, ডবলমুরিং থানা, মেম গলি, ল্যাবরেটরি গলি, খাদ্য গুদাম, মনসুরাবাদ ও আশপাশ এলাকা।

শনিবার, ২৬ সেপ্টেম্বর— সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত

বিক্রয় ও বিতরণ বিভাগ, ষোলশহর: এর আওতাধীন অক্সিজেন ১১ কেভি সুইচিং উপকেন্দ্র এর ফিডার নং-অক্সি-০৬ ও ০৩ এর আওতায় অক্সিজেন, অক্সিজেন আ/এ, শীতল ঝর্ণা আ/এ, গোলবাগ আ/এ, কয়লার ঘর, ওয়াজেদীয়া, নয়ারহাট, চালিতাতলী, বদির কলঘর, খন্দকার পাড়া, পূর্ব মসজিদ হাশেম মেম্বার বাড়ি, ভক্তপুর, পার্শ্ববর্তী এলাকাসমূহ এবং অক্সিজেন আ/এ, শহীদনগর, হাজী পাড়া, জাঙ্গাল পাড়া, কামরাবাদ, আতুরারডিপো, বক্সু নগর, রূপনগর আ/এ, আশেকানে আউলিয়া কলেজ, জাহানপুর, বনানী আ/এ ও পার্শ্ববর্তী এলাকাসমূহ।

শনিবার, ২৬ সেপ্টেম্বর— সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত

বিক্রয় ও বিতরণ বিভাগ, হাটহাজারী: এর আওতায় ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতায় শিকারপুর, বটতলী, আমানবাজার, বড়দীঘির পাড়, চৌধুরীহাট, স্টেশনরোড, ছড়ারকুল, সন্দীপ কলোনী, ফতেয়াবাদ, খন্দকিয়া, লালীয়ারহাট, সেকান্দার কলোনি ও আশপাশের এলাকাসমূহ।

হাটহাজারী ৩৩/১১ কেভি উপকেন্দ্র: হাটহাজারী ১১ কেভি-এইচ/২ ও এইচ/৪ এর আওতায় হাটহাজারী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এর আওতাধীন জোবরা, মেখল রোড, ১১ মাইল, ফতেপুর, মদন হাট, আলীপুর, ফটিকা, মীরের হাট, বড়ুয়া পাড়া, মীরের খীল, মেডিকেল গেইট, আলমপুর ও আশপাশ এলাকাসমূহ।

সোমবার, ২৮ সেপ্টেম্বর— সকাল ৯টা থেকে দুপুর ৪টা পর্যন্ত

বিক্রয় ও বিতরণ বিভাগ, ফৌজদারহাট: এর আওতাধীন ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ৩৩ কেভি সীমা এবং ফৌজদারহাট এফ/০৪ ও এফ/০৮ নং ফিডারের আওতায় ১১ কেভি ফিডারসমূহ সলিমপুর সিডিএ আ/এ, দক্ষিণ ভাটিয়ারী, বানুর বাজার, টোবাকো গেইট, বিএমএম গেইট, ভাটিয়ারী কলেজ পাড়া, শহীদ মিনার, হাসনাবাদ, স্টেশন রোড, মাদামবিবিরহাট, খাদেশপাড়া, নেভি রোড ও ৩ নং বাজারের আওতাধীন আবাসিক, বাণিজ্যিক ও মধ্যমচাপ গ্রাহক।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট