চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

উখিয়ায় ‍পৃথক অভিযান, ৩৪ হাজার পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেপ্তার

উখিয়ায় ‍পৃথক অভিযান, ৩৪ হাজার পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৫ সেপ্টেম্বর, ২০২০ | ১২:০৫ পূর্বাহ্ণ

কক্সবাজারের উখিয়ায় পৃথক দুই স্থানে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫। গ্রেপ্তারকৃতদের নাম কামাল হোসেন (২৪) ও আতাউল্লাহ (২১)। আজ বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) উপজেলার কুতুপালং হাই স্কুল এলাকার ও বালুখালী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের দুইজনের কাছ থেকে মোট ৩৩ হাজার ৮শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেল সোয়া ৪টায় উপজেলার কুতুপালং হাই স্কুল এলাকায় অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কামাল হোসেন নামে এক ‍যুবককে আটক করা হয়। পরে তার সাথে থাকা শপিংব্যাগ তল্লাশি করে আনুমানি এক কোটি টাকার ২০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

অপরদিকে একইদিন সন্ধ্যা ৬টায় উপজেলার বালুখালী এলাকায় অভিযান চালিয়ে আতাউল্লাহ নামে অপর এক যুবককে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা শপিংব্যাগ তল্লাশি করে আনুমানিক ৬৯ লাখ টাকার ১৩ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শেখ সাদী আরও জানান, উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দুই যুবককে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট