চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামের যেসব এলাকায় শুক্র-শনিবার বিদ্যুৎ থাকবে না-

নিজস্ব প্রতিবেদক

২৪ সেপ্টেম্বর, ২০২০ | ১০:০৩ অপরাহ্ণ

নগরীর খুলশী ও হাটহাজারী উপজেলার বেশ কিছু এলাকায় আগামীকাল শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ও শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৭টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না। বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

চট্টগ্রাম মহানগরীর যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে

খুলশীর যে এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে—
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর—সকাল ৭ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত
বিক্রয় ও বিতরণ বিভাগ, খুলশীর আওতাধীন ফিডার নং এইচ ১৩ (রেলওয়ে) এর আওতায় পাহাড়তলী রেলওয়ে স্টেশন, ওয়ার্কশপ, স্টোর ও আশপাশ এলাকা।

হাটহাজারীর যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে—
শনিবার, ২৬ সেপ্টেম্বর— সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত
বিক্রয় ও বিতরণ বিভাগ হাটহাজারীর আওতাধীন ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফতেয়াবাদ ১১ কেভি ফিডার নং – এফ/১, এফ/২ এবং এফ/৩-এর আওতাধীন শিকারপুর, বটতলী, আমানবাজার, বড়দিঘির পাড়, চৌধুরী হাট, স্টেশন রোড, ছড়ারকুল, সন্দ্বীপ কলোনী, ফতেয়াবাদ, খন্দকিয়া, লালিয়ারহাট, সেকান্দার কলোনী ও আশপাশের এলাকাসমূহ।

শনিবার, ২৬ সেপ্টেম্বর— সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত
বিক্রয় ও বিতরণ বিভাগ হাটহাজারীর আওতাধীন হাটহাজারী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং- এইচ/২ ও এইচ/৪-এর আওতাধীন জোবরা, মেখল রোড, ১১ মাইল, ফতেপুর, মদনহাট, আলীপুর, ফটিকা, মীরের হাট, বড়ুয়া পাড়া, মীরের খীল, মেডিকেল গেইট, আলমপুর ও এর আশপাশের এলাকাসমূহ।

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট