চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারের ৮ থানার ওসিসহ ২৬৪ জনকে গণবদলি

কক্সবাজারের ৮ থানার ওসিসহ ২৬৪ জনকে গণবদলি

কক্সবাজার সংবাদদাতা

২৪ সেপ্টেম্বর, ২০২০ | ৫:৩৫ অপরাহ্ণ

কক্সবাজারের ৮ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)-সহ ৩৪ পরিদর্শক ও উপ-পরিদর্শক (এসআই), সহকারী উপ-পরিদর্শক (এএসআই)-সহ ২৬৪ জন পুলিশ কর্মকর্তাকে একযোগে বদলি করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) পুলিশ হেডকোয়ার্টারের একটি আদেশে এই বদলি করা হয়েছে।

আদেশে বলা হয়, কক্সবাজারের উখিয়া থানার ওসি মর্জিনা আক্তর, রামু থানার ওসি আবুল খায়ের, চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান, পেকুয়া থানার ওসি কামরুল আজম, মহেশখালী থানার ওসি দিদারুল ফেরদৌস, কুতুবদিয়া থানার ওসি শফিকুল আলম, টেকনাফ থানার ওসি সামসু দৌহা ও কক্সবাজার সদর থানার ওসি মাসুম খানসহ ৮ থানার ওসিকে বদলি করা হয়েছে। একইসাথে কক্সবাজারের ডিবি পুলিশের ওসি মানস বড়ুয়াসহ জেলার ৮ থানার ইন্সপেক্টর পদমর্যাদার কর্মরত ৩৪ জনকে একযোগে বদলি করা হয়েছে।

এছাড়া আদেশে আরও বলা হয়, কক্সবাজারের ৮ থানায় কর্মরত সকল উপ-পরিদর্শক ও সহকারী উপ-পরিদর্শকসহ ২৬৪ জন পুলিশ কর্মকর্তার সবাইকে একযোগে বদলি করা হয়েছে। এর আগে গত ১৭ সেপ্টেম্বর কক্সবাজারের পুলিশ সুপার মাসুদ হোসেনকে রাজশাহী জেলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়। এর পাঁচ দিন পর জেলার অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপারসহ সাত শীর্ষ পুলিশ কর্মকর্তা বদলি করা হয়।

 

 

 

 

পূর্বকোণ/আরাফাত-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট