চট্টগ্রাম বুধবার, ২১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নৌবাহিনীর কর্মকর্তা নিহত

২৩ সেপ্টেম্বর, ২০২০ | ১০:৩৯ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নৌবাহিনীর কর্মকর্তা নিহত

চট্টগ্রামের সীতাকুণ্ডের ট্রেনে কাটা পড়ে বাংলাদেশ নৌবাহিনীর এক কর্মকর্তা নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম মাসুদ রানা (২৪)। আজ বুধবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাটের নেভি গেট এলাকায় এ ঘটনা ঘটে। মাসুদ রানা বাংলাদেশ নৌবাহিনীতে ল্যান্স কর্পোরাল হিসেবে কর্মরত ছিলেন ও তার বাড়ি যশোরে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নৌবাহিনী কর্মকর্তা মাসুদ রানা উপজেলার ভাটিয়ারীর মাদামবিবিরহাট বানৌজাতে ল্যান্স কর্পোরাল হিসেবে কর্মরত ছিলেন। বুধবার সন্ধ্যায় তিনি কর্মস্থলের সামনেই চট্টগ্রামগামী কর্ণফুলি এক্সপ্রেসের নিচে ট্রেনের নিচে কাটা পড়েন। এ সময় তার সহকর্মীরা তাকে উদ্ধার করে নগরীর সিএমএইচ-এ নিয়ে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফৌজদারহাট রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নৌবাহিনীর কর্মকর্তা মাসুদ রানা ট্রেনে কাটা পড়লে তাকে সিএমএইচে নিয়ে গেলে সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তবে কোন ট্রেনের নিচে কাটা পড়েছে তা তিনি নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নিয়ে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

 

 

 

 

পূর্বকোণ/সৌমিত্র-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 204 People

সম্পর্কিত পোস্ট