চট্টগ্রাম বুধবার, ২১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

২৩ সেপ্টেম্বর, ২০২০ | ৭:১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ওষুধের মেয়াদে ঘষামাজা, ৩ ফার্মেসিকে জরিমানা

ওষুধের মূল্য নয় এবার ওষুধের মেয়াদেও ঘষামাজা করার দায়ে এক ফার্মেসিকে জরিমানা করেছে ভোক্তা অধিদপ্তর। আজ বুধবার (২৩ সে‌প্টেম্বর) চান্দগাঁও থানার মৌলভীবাজার এলাকার মধুম‌তি মে‌ডিকোকে মেয়াদ ঘষামাজা করায় ১০ হাজার টাকা জ‌রিমানা করে ব‌র্ণিত ওষুধ ধ্বংস করা হয়। এসময় মেয়াদবিহীন কাটা ওষুধ ও অননুমোদিত ওষুধ রাখার দায়ে চান্দগাঁও এলাকার হোসাইন ফার্মেসীকে ১০ হাজার ও বায়োজিদের জ্যােতি ফার্মেসীকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। চট্টগ্রাম এর বিভাগীয় ও জেলা কার্যালয় কর্তৃক নগরীর ‌বা‌য়ে‌জিদ ও চান্দগাঁও থানায় সকাল ১০টা হ‌তে প‌রিচা‌লিত অ‌ভিযানে তিন র্ফামেসিসহ ৬ দোকানিকে ৩৫ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে।

জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় এর সহকারী প‌রিচালক পাপীয়া সুলতানা লীজা এবং চট্টগ্রাম জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন।

চান্দগাঁও থানার কাজীর হাটের ওয়াজেহা স্টোরকে মূল্যতালিকা প্রদর্শন না ক‌রে পেঁয়াজ, আদা, রসুন, আলু পাইকা‌রি ও খুচরা বিক্রয় করায় ৪ হাজার টাকা , বার আউ‌লিয়া বা‌ণিজ‌্যালয়‌কে একই অপরা‌ধে ৩ হাজার টাকা জরিমানা ক‌রে সতর্ক করা হয়।

বায়ো‌জিদ থানার শেরশাহ বাজা‌রে এস আলম হো‌টেল এন্ড রেস্টু‌রেন্ট‌কে তার উৎপা‌দিত খাদ‌্যদ্রব‌্য রাস্তার পা‌শে খোলা ধু‌লোবা‌লিপূর্ণ স্থা‌নে সংরক্ষণ করায় ৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রে সতর্ক করা হয়।

জনস্বা‌র্থে এই কার্যক্রম অব্যাহত থাক‌বে বলে জানান সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 179 People

সম্পর্কিত পোস্ট