চট্টগ্রাম মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

২৩ সেপ্টেম্বর, ২০২০ | ৬:০৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

মুসলিম মিল্লাতের আঁধার দিবস উপলক্ষে বিশ্ব সুন্নী আন্দোলনের সমাবেশ

বাতিল ওয়াবিবাদি বস্তুবাদি গোত্রবাদি সৌদি স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা দিবস ২৩শে সেপ্টেম্বর (১৯৩২) উপলক্ষে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব পটিয়া উপজেলা শাখার উদ্যোগে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিশ্ব সুন্নী আন্দোলন ও ইনসানিয়াত বিপ্লবের প্রতিষ্ঠাতা আল্লামা ইমাম হায়াতের নির্দেশনায় অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের পটিয়া উপজেলা শাখার সভাপতি মাওলানা মোরশেদুল ইসলাম খোরশেদ।

বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা আরেফ সারতাজ,হাফেজ ক্বারী আল্লামা ইলিয়াস শাহ, আল্লামা রেজাউল মোস্তাফা কায়সার, মাওলানা আবদুল ওয়াদুদ, মুসা আলম, মাওলানা নজরুল ইসলাম, হাফেজ ফরিদুল আলম,আব্দুর রহিম, শাহ আলম,আবুল কালাম, ইমরান হোসেন,আজাদ ফারুকী, মীর সুজন,আবদুল মালেক মোরশেদ আলম প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, মুমিনের প্রাণকেন্দ্র কেবলাভূমি আল-আরবে ঈমান বিনাশী, দ্বীন বিকৃতিকারী, অধিকার-স্বাধীনতা হরণকারী, দ্বীনের মহানিদর্শন পবিত্র মাজার শরীফ সমূহ ধ্বংসকারী মুলুকিয়তের উৎস বাতিল ওয়াবিবাদি বস্তুবাদি গোত্রবাদি সৌদি স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা দিবস ২৩শে সেপ্টেম্বর (১৯৩২) সকল ঈমানদার এবং মানবতা ও গণতন্ত্রে বিশ্বাসী সকল মানুষের জন্য আঁধার দিবস।

নেতৃবৃন্দ সমাবেশে সকল মিথ্যার উৎস নাস্তিক্যউদ্ভূত বস্তুবাদি চেতনা বর্জন করে জীবনের সত্য ও মানবসত্তা রক্ষা করুন এবং সকল গোষ্ঠীবাদি অপরাজনীতি ও গোষ্ঠীবাদি রাষ্ট্রব্যবস্থা পরিবর্তন করে মানবতার রাজনীতি ও মানবতার রাষ্ট্র গড়ে তোলার লক্ষ্যে ইনসানিয়াত বিপ্লবে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 245 People

সম্পর্কিত পোস্ট