চট্টগ্রাম শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

বৃষ্টি-জোয়ারে অবিরত ভোগান্তি ছবি: শরীফ চৌধুরী

২২ সেপ্টেম্বর, ২০২০ | ১১:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

দুই ইঞ্চি বৃষ্টিতে ভোগান্তি

৪৮.৮ মিলিমিটার (দুই ইঞ্চি) বৃষ্টির পানিতে ভোগান্তি পোহাতে হয়েছে নগরবাসীকে। গতকাল মঙ্গলবার সকালের টানা বর্ষণে নগরীর বিভিন্ন এলাকায় পানি জমে জলাবদ্ধতা সৃষ্টি হয়। চট্টগ্রাম আবহাওয়া অফিসের তথ্যমতে, মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৩টা পর্যন্ত ৪৮.৮ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। এতেই নিচু এলাকাগুলোতে বৃষ্টির পানি জমে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। এছাড়াও প্রতিবারের মত অধিকাংশ নিচু এলাকায় দীর্ঘক্ষণ পানি জমে ছিল। অন্যদিকে সকালের বৃষ্টিতে অফিস ও নানান কাজে বাসা থেকে বের হয়ে ভোগান্তিতে পড়েন কর্মজীবী মানুষ।

অন্যদিকে, বৃষ্টির ফলে পাহাড় থেকে মাটি সরে গাছ হেলে পড়েছে। এতে দুর্ঘটনার আশঙ্কা করছেন এলাকাবাসী। গতকাল সকালে ডিসি হিল থেকে একটি গাছ থেকে মাটি সরে বৈদ্যুতিক খুঁটির উপর পড়লে আশপাশে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

খোঁজ নিয়ে জানা যায়, গতকাল মঙ্গলবার নগরীর আগ্রাবাদ, হালিশহর, ইপিজেড, ২ নম্বর গেটের একাংশে, চকবাজার, কাপাসগোলা, বাদুরতলা, ও বাকলিয়ার বিভিন্ন এলাকায় জলাবদ্ধার সৃষ্টি হচ্ছে। কোথাও কোথাও হাঁটু পানির ফলে ভোগান্তিতে পড়েন এসব এলাকার বাসিন্দা। মুদি দোকানসহ বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠানে পানি প্রবেশের ফলে আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছেন ব্যবসায়ীরা।

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 113 People

সম্পর্কিত পোস্ট