চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

২২ সেপ্টেম্বর, ২০২০ | ৪:৩৭ অপরাহ্ণ

হাটহাজারী সংবাদদাতা

হাটহাজারীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রামের হাটহাজারীতে এনজিও’র কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আত্মহত্যাকারী গৃহবধূর নাম রুপনা শর্মা (৩৮)। সোমবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতে তার নিজ ঘরে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরে আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ঘটনার খবর পেয়ে দুপুর সাড়ে ১২টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

নিহত গৃহবধূ উপজেলার উত্তর মেখল মোজ্জাফফরপুর এলাকার রশিক ডাক্তার বাড়ির বাসিন্দা ও নাপিত অরুন কুমার শর্মার স্ত্রী।

নিহত গৃহবধূর স্বামী অরুন কুমার শর্মা জানান, আগে নিয়মিত কিস্তি পরিশোধ করলেও করোনা মহামারির কারণে স্বামীর নিয়মিত কাজ না থাকায় সঠিক সময়ে কিস্তির টাকা পরিশোধ করতে ব্যর্থ হন। পরে সরকারিভাবে ঋণের কিস্তি সংগ্রহে বিধি-নিষেধ আসায় রুপনা শর্মা আর কোনো কিস্তি দিতে পারেননি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরে রুপনা শর্মাকে প্রতিদিন কিস্তি দিতে হতো। প্রায় ৮ লাখ টাকা কিস্তি ও ঋণ থাকায় মানসিক চাপে সে আত্মহত্যা করেন।

নিহতের বড় মেয়ে জবা শর্মা কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার মা অতিরিক্ত ঋণের টাকা শোধ করতে না পারার কারণে গলায় ফাঁস দেন। রাতে আমরা একসাথে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। আমার মা ছোট ভাইকে নিয়ে অন্য রুমে ঘুমায়। বাবা প্রতিদিনের মত নিচে ঘুমিয়ে পড়েন। পরে সকালে ঘুম থেকে উঠে দেখি মায়ের দেহ ঝুলন্ত অবস্থায় পড়ে আছে।

এদিকে থানা পুলিশকে খবর দিলে হাটহাজারী মডেল থানার এসআই মুজাহিদ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রির্পোট তৈরি করে মর্গে পাঠিয়ে দেন। প্রাথমিকভাবে রূপন শর্মা আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টের পর বাকিটা জানা যাবে বলে জানান এসআই মুজাহিদ।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম বলেন, ঝুলন্ত লাশ উদ্ধারের এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পূর্বকোণ/শিমুল-এএ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 188 People

সম্পর্কিত পোস্ট