চট্টগ্রাম রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

২১ সেপ্টেম্বর, ২০২০ | ৪:৩৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

রাজনীতি নয়, গায়েবি মামলাই আ. লীগের প্রধান হাতিয়ার

মহানগর বিএনপির সভাপতি ও দলের মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, রাজনীতি নয়, গায়েবি মামলাই আওয়ামী লীগের প্রধান হাতিয়ার। সরকার দেশে একদলীয় শাসন চালাচ্ছে। সাধারণ মানুষ ন্যায়বিচার থেকে বঞ্চিত। আওয়ামী লীগ ক্ষমতায় টিকে থাকতে বিএনপির হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা গায়েবি মামলা দিয়ে হয়রানি করে যাচ্ছে। কিন্তু মিথ্যা মামলা, হামলা, নির্যাতন-নিপীড়ন করে কোন স্বৈরাচার সরকার টিকে থাকতে পারেনি, এই সরকারও পারবে না। বিএনপি নেতাকর্মীরা মিথ্যা মামলা হামলাকে ভয় পায় না। তিনি গতকাল রোববার দুপুরে আদালতে হাজিরাশেষে এক সমাবেশে একথা বলেন।

ডা. শাহাদাত হোসেন আরো বলেন, দেশ আজ দুর্নীতি-দুঃশাসনের রাজ্যে পরিণত হয়েছে। সরকারের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি আর দুর্নীতি। সরকারের এই দুর্নীতির দুর্গন্ধ আজ সারাদেশে ছড়িয়ে পড়েছে। দেশের জনগণ দুর্নীতিবাজদের বিরুদ্ধে সোচ্চার হচ্ছে। জনগণের সরকার প্রতিষ্ঠা হলে, দেশে গণতন্ত্র ফিরে আসবে, আইনের শাসন, ন্যায্যবিচার প্রতিষ্ঠিত হবে।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির শ্রমবিষয়ক সম্পাদক এম নাজিম উদ্দিন, আইনজীবীদের মধ্যে উপস্থিত ছিলেন, এডভোকেট মফিজুল হক ভুঁইয়া এডভোকেট এনামুল হক, এডভোকেট নাজিম উদ্দিন, এডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী, এডভোকেট কামরুল ইসলাম সাজ্জাদ, এডভোকেট তারেক আহমেদ, এডভোকেট নেজাম উদ্দিন, এডভোকেট মাহমুদুল আলম চৌধুরী মারুফ, এডভোকেট নাজমুল হাসান, এডভোকেট যাদেদ বিন রশিদ প্রমুখ। -বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
  • 117
    Shares
The Post Viewed By: 108 People

সম্পর্কিত পোস্ট