চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

হাটহাজারী মাদ্রাসা পরিচালনায় তিন সদস্যের কমিটি

হাটহাজারী সংবাদদাতা

১৯ সেপ্টেম্বর, ২০২০ | ৯:৪৮ অপরাহ্ণ

চট্টগ্রাম হাটহাজারীর দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসা পরিচালনায় তিন সদস্যবিশিষ্ট একটি কমিটি ঘোষণা করেছে মজলিশে শুরা কমিটি। আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) রাতে মজলিশে শুরা কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। শুরা কমিটির সদস্য নোমান ফয়জির সভাপতিত্বে সভায় মহিবুল্লাহ বাবু নগরী, ওমর ফারুক, শেখ আহম্মদ,সাল্লাউদ্দীন নানুপুরী, নুর ইসলাম জিহদী উপস্থিত ছিলেন।

মজলিশে শুরা কমিটির জানায়, শনিবার বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত হাটহাজারী মাদ্রাসার জরুরি বৈঠকে মাদ্রাসা পরিচালনার জন্য তিনজনকে দায়িত্ব দেয়া হয়। দায়িত্বপ্রাপ্তরা হলেন- মাদ্রাসার প্রধান মুফতি আবদুস সালাম, বর্তমান সহকারী পরিচারক মাওলানা শেখ আহম্মদ ও মাওলানা ইয়াহিয়া। এছাড়া মাওলানা জুনায়েদ বাবুনগরীকে শিক্ষা পরিচারক ও শায়খুল হাদিস এবং মাওলানা শোয়েবকে সহকারী শিক্ষা সচিব হিসাবে নিয়োগ দেয়া হয়েছে

শুরা কমিটির সদস্য মেখল মাদ্রাসার পরিচালক মৌলনা নোমান ফয়জি জানান, শুরা কমিটির সভায় সিদ্ধান্ত অনুযায়ী, তিন সদস্যবিশিষ্ট এই কমিটি মাদ্রাসার সকল কাজের সুরাহা করবেন ও ব্যাংকসহ সকল হিসাবপত্র তাদের তিনজনের স্বাক্ষরেই হবে। সকলেরই সমান অধিকার থাকায় কেউ এককভাবে কোনো সিদ্ধান্ত নিতে পারবেন না।

 

 

 

পূর্বকোণ/শিমুল-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট