চট্টগ্রাম বুধবার, ২১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

সৈয়দ আতাউর রহমান ঈছাপুরীর ইন্তেকাল

১৯ সেপ্টেম্বর, ২০২০ | ৭:২৯ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

সৈয়দ আতাউর রহমান ঈছাপুরীর ইন্তেকাল

ফটিকছড়ির নানুপুর ঈছাপুরী দরবার শরীফের সাজ্জাদানশীন ও বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) সাবেক পরিচালক শাহ ছুফী সৈয়দ মোহাম্মদ আতাউর রহমান ঈছাপুরী (রহ.) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টা ৪০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। মৃ্ত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর।

আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) বাদে আসর সৈয়দ নাজমুল হুদা আল মাইজভাণ্ডারীর ইমামতিতে ঈছাপুরী দরবার শরীফ প্রাঙ্গণে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে ইছাপূরী দরবার শরীফস্থ রওজা কমপ্লেক্সে দাফন করা হয়।

মরহুমের নামাজে জানাজায় এ সময় উপস্থিত ছিলেন সৈয়দ আমিনুল ইসলাম মাইজভাণ্ডারী, শাহজাদা সৈয়দ আমানুল্লাহ আহসান, প্রফেসর ডা. এসএম আনসারুল্লাহ এরফান, শাহজাদা সৈয়দ একরামুল্লাহ ইমরান, শাহজাদা সৈয়দ এরশাদুল্লাহ সোলায়মান, সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, বেতাগী দরবারের সৈয়দ গোলামুর রহমান আশরাফ শাহ সহ বিভিন্ন দরবারের সাজ্জাদানশীন ও মাদ্রাসার অধ্যক্ষবৃন্দ।

শাহ ছুফী সৈয়দ মোহাম্মদ আতাউর রহমান ঈছাপুরীর মৃত্যুতে পিএইচপি ফ্যামেলি’র চেয়ারম্যান সূফী মিজানুর রহমান, শাহ আমানত হজ কাফেলার চেয়ারম্যান ইয়াছিন মাহমুদ সিদ্দিকী, চট্টগ্রাম সমিতি-ঢাকার সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে আবদুল মোবারক এবং আবদুল মাবুদ, সাংবাদিক নেতা সৈয়দ মুহাম্মদ নাজিমুদ্দিন শ্যামল, সোসাইটি অব সার্জনস সভাপতি অধ্যাপক ডা. সরদার এ নাঈমসহ শিক্ষাবিদ, সাংবাদিক-চিকিৎসকগণ ও মাইজভাণ্ডার দরবার শরীফসহ বিভিন্ন দরবারের সাজ্জাদানশীনগণ গভীর শোক এবং সমবেদনা জানিয়েছেন।

এছাড়া তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 135 People

সম্পর্কিত পোস্ট