চট্টগ্রাম মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

bty

১৯ সেপ্টেম্বর, ২০২০ | ৬:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ইলিশের ওজনে কারচুপি, জরিমানা

পাহাড়তলী বাজারে এক  ব‌্যক্তিকে ৩ কিলোগ্রাম বলে ২ কিলোগ্রাম ওজনের ই‌লিশ মাছ বিক্রয় করায় বিক্রেতা শাহীন সওদাগরকে ১০ হাজার টাকা জ‌রিমানা  করা হয়। আজ শনিবার (১৯ সে‌প্টেম্বর) চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানা এলাকায় সকাল ১০টা হ‌তে প‌রিচা‌লিত অ‌ভিযা‌নে ৬ প্রতিষ্ঠান‌কে ২৭  হাজার টাকা জ‌রিমানা করেছে ভোক্তা অ‌ধিদপ্তর।

জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় এর উপপ‌রিচালক মোহাম্মদ ফ‌য়েজ উল‌্যাহ্ এবং চট্টগ্রাম জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন।

অভিযানে পাহাড়তলী বাজা‌রের পাইকা‌রি ও খুচরা পেঁয়াজ বি‌ক্রেতা‌দের মূল‌্য তা‌লিকা ও ‌পেঁয়াজ ক্রয় র‌শিদ পর্যবেক্ষণ করা হয়। এসময় মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করায় শাহীন স্টোর‌কে  ২ হাজার টাকা, ফারুক স্টোর‌কে ৩ হাজার টাকা, ঝুমুর স্টোর‌কে ২ হাজার টাকা, এলাহী ট্রেডার্সকে ৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রে পেঁয়াজসহ অন‌্যান‌্য নিত‌্যপ‌ণ্যের মূল‌্য তা‌লিকা দৃশ‌্যমান স্থা‌নে প্রদর্শন কর‌তে অনু‌রোধ করা হয়। এসময়  ইনতু স্টোর‌কে অননু‌মো‌দিত রং রাখায় ৫ হাজার জ‌রিমানা ক‌রে অননু‌মো‌দিত রং ধ্বংস করা হয়।

জনস্বা‌র্থে এই কার্যক্রম অব্যাহত থাক‌বে সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান ।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 109 People

সম্পর্কিত পোস্ট