চট্টগ্রাম বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

১৯ সেপ্টেম্বর, ২০২০ | ১১:৪১ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

আহমদ শফীর মরদেহ হাটহাজারীতে, দুপুরে জানাজা

হেফাজত ইসলামের আমির শাহ আহমদ শফীর মরদেহ হাটহাজারীতে এসে পৌঁছেছে। আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল পৌনে ১০টার দিকে তার মরদেহ বহন করা গাড়িটি হাটহাজারীর দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসায় প্রবেশ করে। ঢাকা থেকে ভোরে গাড়িটি হাটহাজারীর উদ্দেশে রওনা হয়।  

ইতিমধ্যে মাদ্রাসার ভেতরে খবর খোঁড়া হয়েছে। জোহরের নামাজের পর দুপুর ২টার দিকে মাদ্রাসা মাঠে আহমদ শফীর জানাজা অনুষ্ঠিত হবে। পরে মাদ্রাসার ভেতর উত্তর মসজিদসংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হবে।

বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন মাদ্রাসার সহকারী পরিচালক মাওলানা শেখ আহমদ।

এদিকে আহমদ শফীর জানাজায় অংশ নিতে দেশের বিভিন্ন অঞ্চল থেকে মুসল্লিরা হাটহাজারী মাদ্রাসায় জড়ো হচ্ছেন। এরই মধ্যে লোকজনের ভিড়ে পূর্ণ হয়ে গেছে মাদ্রাসার মাঠসহ আশপাশের এলাকা। 

লোকসমাগম বেড়ে যাওয়ায় হাটহাজারী বাসস্ট্যান্ড থেকে যান চলাচল বন্ধ রয়েছে। সেখান থেকে হেঁটে লোকজন মাদ্রাসায় যাচ্ছেন। অন্যদিকে নাজিরহাট সড়কে দিয়ে আসা লোকজনও হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেট পর্যন্ত আসতে পারছেন। সেখান থেকে হেঁটে মাদ্রাসায় আসতে হচ্ছে। মাদ্রাসার এক কিলোমিটার দূর থেকে যান চলাচল বন্ধ হয়ে যায়।

উল্লেখ্য, হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফী শুক্রবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। 

এর আগে গত বৃহস্পতিবার রাতে আল্লামা শাহ আহমদ শফী অসুস্থ হয়ে পড়লে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে অবস্থা অবনতি হওয়ায় শুক্রবার সন্ধ্যায় এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় এনে আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 104 People

সম্পর্কিত পোস্ট