চট্টগ্রাম সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

রাঙ্গুনিয়ায় এক ব্যক্তির মৃত্যু নিয়ে ধুম্রজাল, হত্যার অভিযোগ

১৮ সেপ্টেম্বর, ২০২০ | ৮:৫৩ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

রাঙ্গুনিয়ায় এক ব্যক্তির মৃত্যু নিয়ে ধুম্রজাল, হত্যার অভিযোগ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ব্যক্তির নাম ইউনুস মিঞা (৫৯)। আজ শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে একই এলাকায় এই ঘটনা ঘটে। ইউনুস মিঞার বাড়ি তাঁর বাড়ি উপজেলার হোছনাবাদ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড খামারী পাড়া এলাকায়।

তার মৃত্যু নিয়ে এলাকায় ধুম্রজাল সৃষ্টি হয়েছে। কেউ কেউ বলছেন হার্ট এটাকে মারা গেছেন ইউনুস মিঞা।

পুলিশ ও চিকিৎসকের ভাষ্য, নিহত ইউনুস মিঞার ডান হাতের আঙ্গুলে কাটা দাগ ছাড়া শরীরে আর কোথাও আঘাতের চিহ্ন নেই।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাহেরা বেগম বলেন, ইউনুস মিঞা নামে ওই ব্যক্তিকে শুক্রবার দুপুরের দিকে হাসপাতাল আনা হয়। ধারণা করা হচ্ছে, হাসপাতালে আনার পৌনে এক ঘণ্টা আগে তিনি মারা যান। ওই ব্যক্তির ডান হাতের আঙ্গুলে সামান্য কাটা দাগ ছাড়া কোথাও আঘাতের চিহ্ন নেই।

নিহতের ছেলে মো. রাসেল বলেন, জায়গা সংক্রান্ত বিরোধের জেরে তাঁর বাবাকে মারধর করে মেরে ফেলা হয়েছে। তিনি থানায় মামলা করবেন।

এ বিষয়ে হোছনাবাদ ইউপি চেয়ারম্যান মির্জা সেকান্দর হোসেন বলেন, দুপুরে ইউনিয়ন পরিষদে উকিল আহমদ ও নিহত ইউনুস মিয়া নামে দুইপক্ষের সালিশ বৈঠক চলছিল। এই সময়ে ইউনুস মিঞা পরিষদের বাইরে হঠাৎ মাটিতে পড়ে যান। পরে স্থানীয় লোকজন তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। থানায় এখনো কেউ মামলা করতে আসেনি। ঘটনার তদন্ত চলছে।

 

 

 

পূর্বকোণ/জিগার-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 100 People

সম্পর্কিত পোস্ট