চট্টগ্রাম শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

bty

১৮ সেপ্টেম্বর, ২০২০ | ৮:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ভেজাল পণ্য বিক্রি: ৪ প্রতিষ্ঠানকে ৭১ হাজার টাকা জ‌রিমানা

নগরীর কর্নেল হাট এলাকার জামাল এন্ড ব্রাদার্সকে মূল‌্য তা‌লিকায় পেঁয়াজের মূল‌্য উ‌ল্লেখ না‌ ক‌রে পেঁয়াজ বিক্রয়, মেয়াদোত্তীর্ণ ঘি সংরক্ষণ এবং অননুমো‌দিত রং ও কে‌মিক‌্যাল (হাই‌ড্রোজ) বিক্রয়ের জন‌্য সংরক্ষণ করায় ৫৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রছে ভোক্তা অধিদপ্তর। পরে বর্ণিত রং ও কে‌মিক‌্যাল নালায় ফেলে ধ্বংস করা হয়।  আজ শুক্রবার (১৮ সে‌প্টেম্বর) নগরীর আকবরশাহ্ ও বায়ো‌জিদ থানা এলাকায় সকাল ১০টা হ‌তে প‌রিচা‌লিত অ‌ভিযা‌নে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আইনে চার প্রতিষ্ঠানকে ৭১ হাজার টাকা  জ‌রিমানা করা হ‌য়।

এ‌পি‌বিএন, ৯ এর সহায়তায়  প‌রিচা‌লিত অ‌ভিযানে  জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় এর উপপ‌রিচালক মোহাম্মদ ফ‌য়েজ উল‌্যাহ্ এবং চট্টগ্রাম জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান অ‌ভিযান প‌রিচালনা করেন।

এসময় ক‌র্নেলহা‌টের এন এ এন্টারপ্রাইজ‌কে মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করায় ৩ হাজার টাকা, রাম ভান্ডার‌কে একই অপরা‌ধে ৩ হাজার টাকা জ‌রিমানা করে সতর্ক করা হয়। বায়ে‌জিদ থানার অ‌ক্সি‌জেন‌ মোড় বাজা‌রের এসএস ট্রেডার্সকে মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করায় ও ফ্রিজে বাসি খাবার সংরক্ষণ করায়  ১০ হাজার টাকা জ‌রিমানা ক‌রে ব‌র্ণিত বা‌সি খাবার ধ্বংস করা হয়।

জনস্বা‌র্থে এই কার্যক্রম অব্যাহত থাক‌বে বলে জানান সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান ।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 108 People

সম্পর্কিত পোস্ট