চট্টগ্রাম শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

১৮ সেপ্টেম্বর, ২০২০ | ৬:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বাঁশখালী ও পটিয়া থেকে ইয়াবাসহ আটক ৪

চট্টগ্রামের বাঁশখালী ও পটিয়া উপজেলায় অভিযান চালিয়ে ২৭ হাজার ২৭৫পিস ইয়াবাসহ ৪জনকে আটক করেছে র‌্যাব-৭। এসময় ১টি মোটরসাইকেলও জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপর থেকে বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- নুরুল হাকিম (৩৭), মো. ফয়সাল (২০), মো. রফিক (৪২) ও মো. মোর্শেদ (২০)।  র‌্যাব-৭’র সহকারী অফিসার (মিডিয়া) মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এদের মধ্যে নুরুল হাকিম ও মো. ফয়সালকে বাঁশখালী থানার খাসমহল ইউনিয়নের গুনাগরী বাজারস্থ ইউসিবি ব্যাংক লি. এর সামনে থেকে ১৭ হাজার ৮’শ পিস ইয়াবাসহ আটক করা হয়। তারা চট্টগ্রাম থেকে আসা একটি যাত্রীবাহী বাসে ছিল। র‌্যাব বাসটি থামানোর সংকেত দিলে বাস থেকে নেমে পালানোর সময় তাদের আটক করে র‌্যাব।

এছাড়া মো. রফিক ও মো. মোর্শেদকে পটিয়া থানাধীন বাইপাস মোড় থেকে ৯ হাজার ৪’শ ৭৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। র‌্যাবের চেকপোস্টের দিকে মোটরসাইকেল নিয়ে আসার সময় সন্দেহজনক মনে হলে থামার সংকেত দেয়া হয়। এসময় মোটরসাইকেল থামিয়ে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়। পরে তাদের দেখানো মোটরসাইকেলের সিটের নিচ থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৩৬ লক্ষ ৩৭ হাজার ৫০০ টাকা।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 89 People

সম্পর্কিত পোস্ট