চট্টগ্রাম শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

জনতার আস্থার কর্মসূচিতে পরিণত হয়েছে ক্যারাভান: সুজন

১৭ সেপ্টেম্বর, ২০২০ | ৪:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

জনতার আস্থার কর্মসূচিতে পরিণত হয়েছে ক্যারাভান: সুজন

নগরবাসীকে অযাচিত দুর্ভোগ থেকে মুক্তি দিতে নতুন ও কার্যকর কিছু করার অদম্য ইচ্ছাশক্তি নিয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন। তিনি গতকাল বিকেলে আগ্রাবাদ ব্যাংকক-সিঙ্গাপুর মার্কেট-বেপারিপাড়া হতে শুরু হয়ে বড়পোল, নিমতলা পর্যন্ত দীর্ঘ ৬ কিলোমিটার পথ স্কুটি চালিয়ে ক্যারাভান কার্যক্রম পরিচালনা করার সময় একথা বলেছেন।

তিনি আরো বলেন, নগরবাসীর সমস্যা ও দূর্ভোগ সরেজমিনে পদক্ষেপ নেয়ার জন্য ও জনসম্পৃক্ততা রক্ষায় ক্যারাভান কর্মসূচি চলছে। ক্যারাভান ক্রমেই জনতার আস্থার কর্মসূচিতে পরিণত হয়েছে। লক্ষ্য করা গেছে, ক্রমবর্ধমান জনসংখ্যার এই শহরে বর্জ্য ব্যবস্থাপনা বেশ উন্নতি হয়েছে। সিটি কর্পোরেশনের প্রচেষ্টা এবং নাগরিকদের সচেতনতা ও দায়িত্ববোধের জন্য নগরীর রাস্তাঘাটে ময়লা-দুর্গন্ধ অনেকটাই নিয়ন্ত্রিত। নাগরিকগণ প্রদেয় ট্যাক্সের বিপরীতে তাদের নাগরিক সেবা শতভাগ বুঝে নেবেন। আমার সহযোগিতার দরজা আপনাদের জন্য সবসমসয় খোলা। আইন আপন গতিতে চলবে।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন, স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস, নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শফিকুল মান্নান সিদ্দীকী, তত্ত্বাবধায়ক প্রকৌশল ঝুলন কুমার দাশ, নির্বাহী প্রকৌশলী আবু সাদাত মোহাম্মদ তৈয়ব, প্রকৌশলী রেজাউল বারী, স্থানীয়দের মধ্যে হাজি মোহাম্মদ ইলিয়াছ, আবদুর রহমান মিয়া, রেজাউল করিম কায়সার, মোর্শেদ আলী, জাকির মিয়া, হাবিব শরিফ,আজিজুর রহমান আজিজ, ইমরান আহমেদ ইমু, ও রনি মির্জাসহ শত শত স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ।

 

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 99 People

সম্পর্কিত পোস্ট