চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

রাউজানে প্রবাসীর বাড়িতে দুর্বৃত্তের হানা, ৪ নারী আহত
রাউজানে প্রবাসীর বাড়িতে দুর্বৃত্তের হানা, ৪ নারী আহত

১৬ সেপ্টেম্বর, ২০২০ | ৯:৫৮ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

রাউজানে প্রবাসীর বাড়িতে দুর্বৃত্তের হানা, ৪ নারী আহত

চট্টগ্রামের রাউজানের প্রবাসীর ঘরে চুরি করতে ঢুকে গৃহবধু রীমা আকতার (২৮) সহ তিন নারীকে কুপিয়ে গুরুতর আহত করেছে এক দুর্বৃত্ত। উপজেলার উরকিরচর গ্রামে গত মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাতে এই ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত চার নারীকে নগরীর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত গৃহবধূর মামা শশুর মাহবুল আলম বলেন, ঘটনার রাতে ওই দুর্বৃত্ত ঘরের বাথরুমের ভেন্টিলেটর ভেঙ্গে প্রবেশের পর ওই গৃহবধূ রীমার কক্ষে প্রবেশ করে। রুমে পুরুষ লোক অবস্থান করছে তা টের পেয়ে গৃহবধূ চিৎকার করে উঠেন। এ সময় দুর্বৃত্তের হাতে থাকা হাতুড়ি দিয়ে তার মাথায় আঘাত করার চেষ্টা করলে মুখের একপাশ থেঁতলে যায়। আহত গৃহবধূর চিৎকারে পাশের কক্ষে থাকা তার ননদ জেসমিন আকতার (১৮), শাহানুর আকতার (৩০) ও ভাগ্নির দেবরের মেয়ে নয়নতারা (১০) ঘুম থেকে জেগে উঠে ঘরে রীমার কক্ষে যাওয়ার চেষ্টা করতেই দুর্বৃত্ত তাদের কক্ষে গিয়ে তাদেরও হাতুড়িপেটা করে। এতে তারা রক্তাক্ত অবস্থায় মাটি পড়ে অজ্ঞান হয়। এমন অবস্থায় আহত গৃহবধূ নিজের কক্ষে ভিতর থেকে হুঁক দিয়ে আটকে হাতের কাছে থাকা মোবাইল ফোনে ঘটনাটি আমাদের জানিয়ে তাদের উদ্ধার করতে আকুতি জানায়। ফোন পেয়ে আমরা সবাই ঘর থেকে বের হয়ে চিৎকার করা শুরু করলে ঘরে আক্রমণকারী দুর্বৃত্ত দ্রুত বের হয়ে পালিয়ে যায়।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, সকালে ঘটনা তদন্তে একজন উপ-পরিদর্শক (এসআই) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহতরা মামলা নিয়ে আসলে তা রেকর্ড করা হবে। ঘটনায় জড়িতদের শনাক্তের চেষ্টা করছে।

 

 

 

 

পূর্বকোণ/জাহেদ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 74 People

সম্পর্কিত পোস্ট