চট্টগ্রাম বুধবার, ২১ অক্টোবর, ২০২০

মহেশখালীতে যুবতীকে গণধর্ষণ, প্রেমিক আটক

১৫ সেপ্টেম্বর, ২০২০ | ১১:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নোয়াখালীতে দুই সন্তানের জননীকে গণধর্ষণ: প্রধান আসামি চট্টগ্রাম থেকে গ্রেপ্তার

নগরীতে বায়েজিদ বোস্তামী থানাধীন এলাকা থেকে নোয়াখালীর এক মহিলা গণধর্ষণের প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামির নাম দিদার হোসেন (২৪)। বায়েজিদ বোস্তামী থানা পুলিশের সহযোগিতায় সোমবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে তাকে আটক করে সেনবাগ থানা পুলিশ।

পুলিশ জানায়, গত ৫ই সেপ্টেম্বর রাতে স্বামীর বন্ধু দিদার ও তার সাঙ্গপাঙ্গরা কৌশলে নোয়াখালীর সেনবাগের বিজবাগ ইউনিয়নে ২ সন্তানের জননীকে (৩২) তাদের বাড়ির পার্শ্ববর্তী একটি ঝোপে নিয়ে গণধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে পরদিন ৬ সেপ্টেম্বর ওই এলাকায় একটি শালিস বৈঠক বসিয়ে ওই নারীকে খারাপ আখ্যা দিয়ে বেত্রাঘাত করা হয়। পরে ধর্ষিতার মাথা ন্যাড়া ও জরিমানা করা হয়। পরে ওই নারীকে তার বাবার বাড়ি কোম্পানীগঞ্জে পাঠিয়ে দেয়া হয়। এরপর নির্যাতিতা কৌশলে সেনবাগ থানায় এসে ১১ জনকে আসামি করে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ওই রাতে ৫ জনকে গ্রেপ্তার করে।

পুলিশ আরও জানায়, সোমবার দিবাগত রাতে মামলার প্রধান আসামি হোসেনকে আটক করা হয়। ধর্ষণের ঘটনায় এখন পর্যন্ত ৬ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 107 People

সম্পর্কিত পোস্ট