চট্টগ্রাম শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

সন্দ্বীপে স্যামসাংয়ের শো-রুমে ডাকাতি, ২০ লাখ টাকার পণ্য লুট

১৪ সেপ্টেম্বর, ২০২০ | ৯:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বায়োজিদে দিন- দুপুরে দোকান লুটের অভিযোগ

চট্টগ্রামের বায়োজিদে দিন দুপুরে দোকান লুট ও ভাড়াটিয়াকে জিম্মি করার অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৯টায় বায়োজিদ থানাধীন রৌফাবাদ এলাকার এনসিসি ব্যাংকের সামনে নিউ রহিম টেইলার্স থেকে কম্পিউটার, সেলাই মেশিন, কাপড় ও নগদ টাকাসহ আট লাখ টাকার মালামাল লুট হয়েছে বলে থানায় অভিযোগ করেছেন দোকানটির মালিক রেহেনা আক্তার।

থানায় করা অভিযোগপত্রে রেহানা জানান, সোহেল (৩০) নামের এক যুবক ও আরও দু’জনসহ আজ সকালে দোকানের ভাড়াটিয়া রহিমকে (২৬) দোকান থেকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এসময় রহিমের দোকানে থাকা কম্পিউটার এবং বিক্রয়ের জন্য রাখা মূল্যবান কাপড়- চোপড়, নগদ টাকা, ৬টি সেলাই মেশিনসহ প্রায় আট লাখ টাকার মালামাল নিয়ে যায়। পরে রহিমকে আমিন কলোনি পেট্রোল পাম্প এলাকায় নিয়ে গিয়ে দোকান ছেড়ে দেয়ার জন্য হুমকি দেয়।

অভিযোগকারী রেহানা আক্তার পূর্বকোণকে বলেন, পূর্ব বিরোধের জেরে তারা আমার ভাড়াটিয়ার দোকান লুট করেছে তাই আমি স্থানীয় সাতজনকে আসামি করে থানায় অভিযোগ করেছি। এরমধ্যে দু’জন অজ্ঞাতনামা। তিনি অভিযোগ করেন, আসামিরা আমার ভাড়াটিয়া রহিমকে দোকান ছেড়ে না দিলে হত্যার হুমকি দিয়েছে। রহিম কৌশলে পালিয়ে এসে আমাকে বিস্তারিত জানালে আমি তাদের কাছে বিষয়ে জানতে চাইলে তারা যেকোন সময় আমার দোকানটি দখলসহ আমাকে মেরে ফেলার হুমকি দেয়।

এ বিয়য়ে জানতে চাইলে তদন্তকারী কর্মকর্তা এসআই শাহ আলম জানান, ওসি স্যারের নির্দেশে উভয়পক্ষকে থানায় ডাকা হয়েছে। মূল বিষয়টি জানার চেষ্টা চলছে। কেউ অপরাধ করলে তার বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

পূর্বকোণ/ আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 86 People

সম্পর্কিত পোস্ট