চট্টগ্রাম শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

১৪ সেপ্টেম্বর, ২০২০ | ৭:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বন্দর আবাসিক থেকে বিদেশী বিয়ারসহ ২ জন আটক

চট্টগ্রাম নগরীর বন্দর থানাধীন ইস্ট কলোনী এলাকায় ১৬৬ ক্যান বিদেশী বিয়ারসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। গতকাল রবিবার (১৩ সেপ্টেম্বর)  দুপুর ২ টার সময় বন্দর থানাধীন ইস্ট কলোনী এলাকায় অভিযান চালিয়ে বিদেশী বিয়ারসহ ২ জনকে আটক করা হয়েছে বলে জানান, র‍্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া) সিনিয়র এএসপি মো. মাহমুদুল হাসান মামুন।

আটককৃত আসামিরা হলেন, রাজিব হোসেন (২৭) নোয়াখালী জেলার সুধারাম থানাধীন শল্ল্যা বটাইয়া গ্রামের নুরুল আমিনের ছেলে এবং রেজাউল করিম ওরফে শুভ(২৩) ফেনী জেলার দাগনভূঁইয়া থানাধীন পূর্ব জয় নারায়ণপুর গ্রামের জয়নাল আবেদিনের ছেলে।

 সিনিয়র এএসপি মাশকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন ইস্ট কলোনী কিউ ব্লক এবং আর ব্লক এর মাঝামাঝি এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করা দুই জনকে আটক করা হয়। পরে আসামীদের হাতে থাকা প্লাস্টিকের ব্যাগের ভিতর থেকে ১৬৬ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের থেকে মাদক দ্রব্য সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট ক্রয় বিক্রয় করে আসছে।

গ্রেপ্তারকৃত আসামীদের বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 196 People

সম্পর্কিত পোস্ট