চট্টগ্রাম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

চিটাগাং ডায়মন্ড সিটি লায়ন্স ক্লাবের দায়িত্ব হস্তান্তর ও জেলা গর্ভনর সংবর্ধনা
চিটাগাং ডায়মন্ড সিটি লায়ন্স ক্লাবের দায়িত্ব হস্তান্তর ও জেলা গর্ভনর সংবর্ধনা

১২ সেপ্টেম্বর, ২০২০ | ৮:৪৭ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

চিটাগাং ডায়মন্ড সিটি লায়ন্স ক্লাবের দায়িত্ব হস্তান্তর ও জেলা গর্ভনর সংবর্ধনা

লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটি’র উদ্যোগে ক্লাবের দায়িত্ব হস্তান্তর ও লায়ন্স জেলা গভর্নরকে সংবর্ধনা দেয়া হয়েছে। গত শুক্রবার নগরীর আগ্রাবাদের দি ভিলেজ রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুই পর্বের প্রথম পর্বে লায়ন জাকির হোসেন ও দ্বিতীয় পর্বে লায়ন মিজানুর রহমান মজুমদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লায়ন্স জেলা গভর্নর লায়ন ডা. সুকান্ত ভট্টাচার্য্য ও বিশেষ অতিথি ছিলেন দ্বিতীয় ভাইস জেলা গভর্নর লায়ন সামসুদ্দিন ছিদ্দিকী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডায়মন্ড সিটি ক্লাবের প্রতিষ্ঠিাতা সভাপতি লায়ন চৌধুরী শামীম মোস্তফা, সদ্য প্রাক্তন ক্লাব প্রেসিডেন্ট লায়ন জাকির হোসেন, কেবিনেট সেক্রেটারি লায়ন অশেষ কুমার উকিল ও কেবিনেট ট্রেজারার লায়ন আশরাফুল আলম, আরসি (ক্লাব) লায়ন ইমতিয়াজ ইসলাম ও জেডসি (ক্লাব) আসিফ উদ্দিন ভূঁইয়া ও লায়ন শেখ আমেনা খাতুন পুতুল। শপথ বাক্য পাঠ করেন লায়ন ইলিয়াস করিম।

লায়ন নাসরিন ইসলাম ও লায়ন আবিদুর রহমান সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লায়ন শামীম আরা বেগম, লায়ন ইলিয়াস করিম, লায়ন রকিবুল কামাল, লায়ন জহির উদ্দিন, লায়ন নাসরিন ইসলাম, রায়ন শেখ আমেনা খাতুন পুতুল, লায়ন এয়াকুব চৌধুরী, লায়ন শাকেরা এয়াকুব, লায়ন তানভির ও লায়ন এডভোকেট আলাউদ্দিনসহ বিভিন্ন ক্লাবের লায়ন্স নেতৃবৃন্দ। এ সময় যারা ক্লাবের যেসব সদস্য মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 62 People

সম্পর্কিত পোস্ট