চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

স্বপ্নযাত্রীর থিম সং উদ্বোধন ও এতিমদের মাঝে খাবার বিতরণ

১২ সেপ্টেম্বর, ২০২০ | ১২:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

স্বপ্নযাত্রীর থিম সং উদ্বোধন ও এতিমদের মাঝে খাবার বিতরণ

স্বপ্নযাত্রী ফুডব্যাংকের আজ ১৪৫তম ইভেন্ট। এ পর্যন্ত প্রায় ২০ হাজার মানুষের মুখে এক বেলা খাবার তুলে দেয়া হয়।

আজ শনিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০ টায় সিনিয়র সহ সভাপতি রুবেল মাহমুদের সঞ্চালনায় আবদুল হামিদের কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এটি নগরীর প্যারাডাইজ কনভেনশন হলে অনুষ্ঠিত হয়। এই ইভেন্টে নগরীর কয়েকটি এতিমখানার প্রায় ২০০ শিক্ষার্থীর জন্য দুপুরের খাবারের আয়োজন করা হয়।
স্বপ্নযাত্রী কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাহেদুল আলম মুন্না এবং মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক সাফায়েত রায়হান শিহাবের সার্বিক মনিটরিং ও ফুডব্যাংক লিডার জাহেদ আলমের নেতৃত্বে ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে স্বপ্নযাত্রী ফাউন্ডেশন এর সদস্যদের সংগৃহীত কোরবানির মাংস দিয়ে এবং নিজস্ব খরচে ১৪৫ তম ফুডব্যাংক ইভেন্ট আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রথম পর্বে এতিমখানার শিক্ষার্থীদের পরিবেশনায় হামদ, নাত ও ক্বেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। স্বপ্নযাত্রী চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি আব্দুল কাদের বাদশাহ’র সভাপতিত্বে চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রতিষ্ঠাতা এবং সিইও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া, চট্টগ্রাম সরকারি সিটি কলেজ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও বিসিএস সাধারণ শিক্ষা সমিতির যুগ্ম-সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ, চট্টগ্রাম আইনজীবী সমিতির সহ সাধারণ সম্পাদক ও ওয়েষ্টার্ন স্কুল এন্ড কলেজের পরিচালক এডভোকেট কবির হোসেন, বায়তুশ শরফ কামিন মাদরাসার উপাধ্যক্ষ আমিনুল ইসলাম, মোহাম্মাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সোনিয়া আজাদ, বিশিষ্ট ট্রাভেলার ডা. বাবর আলী, পাখপাখালি ও সাংস্কৃতিক পরিচালক বায়তুশ শরফ কামিল মাদরাসার মাওলানা আবদুর শাকুর, টেকহ্যাবের বিভাগীয় সমন্বয়ক রবিউল হোসেন রবি, হিউম্যান রাইটস ডিফেন্ডার এন্ড এক্টিভিস্ট ও বন্ধু সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটির প্রজেক্ট ফ্যাসিলেটর মনিষা মীম নিপুন, স্বপ্নযাত্রীর কেন্দ্রীয় কমিটির সভাপতি লায়ন মো. কামাল হোসেন, সাধারণ সম্পাদক জাহেদুল আলম মুন্না অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
এসময় বিদ্যুৎ বড়ুয়া স্বপ্নযাত্রীর থিম সিং আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
অনুষ্ঠান শেষে অতিথিরা এতিমদের সাথে মধ্যাহ্ন ভোজে অংশগ্রহণ করেন। সদস্যরা স্বেচ্ছাশ্রমের মাধ্যমে খাবার পরিবেশন করেন।
সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আজিজ খান, মো. হানিফ, রিদুয়ান হৃদয়, ওমর হোসাইন, মঈনুদ্দিন জনি, জাদুরাজ নাইম, মো. জাহেদ আলম, কায়ছার হামিদ, জান্নাতুল ফেরদৌস আনিকা, হাসান, তালহা রহমান মুন্না, পারভেজ হাবিব, ফজলে কবির পিনু, জামান চৌধুরী শিপলু, সাইফুন নাহার বাবলী, কৌহিনুর আকতার, উম্মে হাফছা জুহি, তন্ময় আহমেদ, আবু শাহেদ, জান্নাতুল মাওয়া আনিশা,মামুন,আনিশা প্রমূখ।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 114 People

সম্পর্কিত পোস্ট