চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

কাপ্তাইয়ে চোলাই মদসহ যুবক গ্রেপ্তার
কাপ্তাইয়ে চোলাই মদসহ যুবক গ্রেপ্তার

১১ সেপ্টেম্বর, ২০২০ | ১০:২৯ অপরাহ্ণ

সংবাদদাতা, কাপ্তাই

কাপ্তাইয়ে চোলাই মদসহ যুবক গ্রেপ্তার

রাঙামাটির কাপ্তাইয়ে দেশীয় তৈরি চোলাই মদ স্যালাইনের প্যাকেটে ভরে চট্টগ্রামে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবকের নাম জনি (৩০)। আজ শুক্রবার (১১ই সেপ্টেম্বর) উপজেলার রাইখালী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

কাপ্তাই থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুল জানান, চন্দ্রঘোনার কেপিএম এলাকা থেকে ১৫টি স্যালাইনের প্যাকেট চোলাই মদসহ তাকে আটক করা হয়। সে এসব চোলাই মদ কাপ্তাই থেকে চট্টগ্রামে পাচার করার জন্য নিয়ে যাচ্ছিল।

তিনি আরও জানান, জনি গত ৬-৭ বছর যাবত মাদক বিক্রয়ের সঙ্গে জড়িত। কাপ্তাই রাইখালী থেকে মদ সংগ্রহ করে চট্টগ্রামের বহদ্দারহাট, ষোলশহরসহ বিভিন্ন এলাকায় পাইকারি বিক্রয় করত। এসব অপরাধের কারণে তাকে অনেকবার আটক করা হয়েছে। তার বিরুদ্ধে চট্টগ্রামের চাঁন্দগাও থানায় ৩টি মাদক মামলা, কোতয়ালী থানায় ৩টি মাদকের মামলা, রাঙ্গুনিয়া থানায় একটি মাদকের মামলাসহ রয়েছে ‘নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রয়েছে। এছাড়াও কাপ্তাই থানায় পূর্বে একটি মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা ছিল তার বিরুদ্ধে।

কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল শনিবার (১২ই সেপ্টম্বর) সকালে তাকে রাঙামাটি আদালতে প্রেরণ করা হবে।

 

 

 

 

 

পূর্বকোণ/মামুন-আরপি

শেয়ার করুন
  • 33
    Shares
The Post Viewed By: 58 People

সম্পর্কিত পোস্ট