চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

ছিনতাই-অপহরণসহ নানা অপরাধে ১৬ জন গ্রেপ্তার

১১ সেপ্টেম্বর, ২০২০ | ৫:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ছিনতাই-অপহরণসহ নানা অপরাধে ১৬ জন গ্রেপ্তার

নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই, অপহরণ, চাঁদাবাজির অপরাধে ১৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানান, স্টেশন রোড এলাকায় একটি ফুটপাত থেকে চাঁদাবাজির অভিযোগে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায়  মো. সাহেদ প্রকাশ মুন্না (২২) ও মো. রফিককে (২০) গ্রেপ্তার করা হয়।

এছাড়া নিউমার্কেট মোড় থেকে এক ব্যক্তিকে অপহরণ করে চাঁদা দাবির ঘটনায় কিশোর গ্যাংয়ের ৬জন সদস্যকে গ্রেপ্তার করা হয়। এরা হল- চয়ন বড়ুয়া (১৭),টিকলু দেব (১৭), মো. সাব্বির (১৫), মো. মনির আহম্মেদ (১৩), জিৎ সেন (১৫), মো. সাজ্জাদ হোসেন (১৭)।

নিউমার্কেট এলাকা থেকে মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় নতুন রেলওয়ে স্টেশন এলাকা থেকে ২ ছিনতাইকারীকে গ্রেপ্তার করে পুলিশ। এরা হল- মো. রুবেল (২২) ও মো. জাবেদ (২৪)।

ফলমন্ডি এলাকা থেকে মারামারির ঘটনায় কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এরা হল- মো. রিয়াজ (১৯), মো. ইমন (১৯), মো. শরীফ (১৯) ও মো. সিয়াম (১৬)।

নিউমার্কেট মোড়ের এক পানের দোকানদারকে ছুরিকাঘাত করার সময় স্থানীয় লোকজনের সহায়তায় মো. সুমন (৩২) নামে এক যুবককে আটক করা হয়।

নতুন রেলওয়ে স্টেশন এলাকা থেকে সন্দেহজনক ঘোরাফেরা করায় এবং এ বিষয়ে সঠিক জবাব দিতে না পারায় মো. হারুন (৩৮) নামে একজনকে গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন পূর্বকোণকে বলেন, ‘নগরীর বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে ছিনতাই, অপহরণ, চাঁদাবাজি ও মারামারির ঘটনায় কিশোর গ্যাংয়ের সদস্যসহ ১৬ জনকে গ্রেপ্তার করেছি। এ ঘটনায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।’

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 86 People

সম্পর্কিত পোস্ট