চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

পটিয়ার নববধূ গণধর্ষণ মামলার আরও এক আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১০ সেপ্টেম্বর, ২০২০ | ১২:১৪ অপরাহ্ণ

পটিয়া থানাধীন কোলাগাঁও এলাকার চাঞ্চল্যকর নববধূ গণধর্ষন মামলার আসামি ঘটনার অন্যতম মূলহোতা ধর্ষক মো. আবু তাহের প্রকাশ মন্টুকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

বুধবার (৯ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে নগরীর ইপিজেড থানার সল্টগোলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অন্য সহযোগীদের নিয়ে ধর্ষণের কথা স্বীকার করেছে।

র‌্যাব-৭’র সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেপ্তার মন্টুর নামে একটি হত্যা মামলা রয়েছেও বলে জানান তিনি।

বিজ্ঞপ্তিতে জাননো হয়, বুধবার গোপন সংবাদের ভিত্তিতে ইপিজেড থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তাকে পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। 

এর আগে গত ১৮ জুন এ ঘটনায় সম্পৃক্ত জুয়েল (২৮) ও মিন্টুকে (৩৩) গ্রেপ্তার করে র‌্যাব। ওই দিনই তাদের পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ৭ জুন সন্ধ্যার পরে পটিয়া থানার কোলাগাঁও বড়ুয়াপাড়ায় হান্নান, মন্টু, জুয়েল এবং মিন্টু নামে চার জন বখাটে যুবক তিন দিন আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া এক নবদম্পতি স্ত্রীর বাড়ি থেকে স্বামীর বাড়িতে যাওয়ার পথে তাদেরকে পথরোধ করে জোরপূর্বক টেনেহিঁচড়ে আধা কিলোমিটার দূরে একটি পুকুর পাড়ে নিয়ে স্বামীকে গাছের সঙ্গে বেঁধে স্ত্রীকে পালাক্রমে প্রত্যেকে একাধিকবার ধর্ষণ করেছিল। এই ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছিল।

এ ঘটনায় ১৫ জুন পটিয়া থানায় একটি মামলা দায়ের হয়।  এই নিয়ে ঘটনার সাথে সম্পৃক্ত তিন জন ধর্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এছাড়া পলাতক আসামী হান্নানকে (৩২) গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। 

পূর্বকোণ/পিআ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট