চট্টগ্রাম শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

সাতকানিয়ার চুরি হওয়া গরু বাঁশখালীতে উদ্ধার, আটক ৩

৮ সেপ্টেম্বর, ২০২০ | ১১:২৮ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

সাতকানিয়ার চুরি হওয়া গরু বাঁশখালীতে উদ্ধার, আটক ৩

চট্টগ্রামের সাতকানিয়া থেকে গরু চুরি করে বাঁশখালী পালিয়ে যাওয়ার সময় সড়কের উপর অটোরিক্সা দিয়ে ব্যারিকেড দিয়ে গরুবোঝাই কারসহ দুই চোরকে স্থানীয়দের সহায়তায় আটক করেছে পুলিশ। একই সময় সাতকানিয়ার এওচিয়া ইউনিয়নের ছনখোলা থেকে জনতা ধাওয়া করে আরও এক গরুচোরকে আটক করা হয়। পরে তাদের সাতকানিয়া থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মো. লোকমান (২২), মো. পারভেজ (২২) ও মো. শাহজাহান (৩৮)। গরুচুরির ঘটনায় বাঁশখালী থানা পুলিশ তাদের জব্দকৃত গাড়িসহ সাতকানিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। এই ব্যাপারে সাতকানিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

গরুর মালিক মো. আলমগীর বলেন, ছনখোলা ব্রিকফিল্ড এলাকায় অন্যান্য পরিবারের গরুগুলোও রাস্তার ধারে ঘাস খাচ্ছিল। এই সময় গরুচোরের দল কার-এ তুলে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দেখে ফেলে। এই সময় প্রতিবেশীরা ধাওয়া করে এক চোরকে আটক করার পর মুঠোফোনের মাধ্যমে বাঁশখালীর বিভিন্ন স্থানে গরুচুরির খবর ছড়িয়ে দিলে সড়কে ব্যারিকেড দিয়ে পুুলিশের সহায়তায় গাড়িসহ গরু উদ্ধার করা হয়।

বাঁশখালী রামদাস মুন্সিরহাট তদন্ত কেন্দ্রের পরিদর্শক মোস্তফা কামাল বলেন, সাতকানিয়ার এওচিয়া ইউনিয়ন থেকে গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে ব্যারিকেড দিয়ে গরুসহ চোরদের আটক করা হয়। এই সময় তাদের ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়। ঘটনাস্থল সাতকানিয়া হওয়ায় তাদেরকে সাতকানিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

 

পূর্বকোণ/অনুপম-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 196 People

সম্পর্কিত পোস্ট