চট্টগ্রাম শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

সহজে স্বাস্থ্যসেবা দেয়ার অঙ্গীকারে ‘হ্যালো হসপিটাল’

৮ সেপ্টেম্বর, ২০২০ | ৬:৫৩ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

সহজে স্বাস্থ্যসেবা দেয়ার অঙ্গীকারে ‘হ্যালো হসপিটাল’

‘হ্যালো হসপিটাল’ নামে আউটডোর সেবা নিয়ে আলহাজ শামসুল হক ফাউন্ডেশন চালু করেছে একটি বিশেয়াষিত হাসপাতাল। সপ্তাহের প্রতিদিন দুপুর ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত অভিজ্ঞ চিকিৎসক দ্বারা সেবা দেয়া হবে। বিনামূল্যে স্বাস্হ্যসেবায় গাইনি, ডায়াবেটিস, চর্ম ও যৌন, মেডিসিন হরমোন,  চক্ষু পরীক্ষাসহ ভিন্ন ভিন্ন রোগের চিকিৎসকগণ রোগী দেখবেন।

এছাড়া সম্পূর্ণ বিনামূল্যে ডায়াবেটিস, রক্তচাপ নির্ণয়, রক্তের গ্রুপ ও জন্ডিস (HBs/Ag) পরীক্ষা করা হয়। সামুদা কেমিকেল কমপ্লেক্স লিমিটেডের অর্থায়নে ও আলহাজ শামসুল হক ফাউন্ডেশনের তত্ত্বাবধানে গোলাম আলী নাজির বাড়ী, চান্দগাঁও চট্টগ্রাম ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয়ে এই ফ্রি স্বাস্থ্যসেবা পরিচালিত হবে।

সংস্থার চেয়ারম্যান প্রকৌশলী নাছির উদ্দীন বলেন, বৃহত্তর চান্দগাঁও এলাকায় প্রাথমিকভাবে এ হাসপাতাল চালু করা হয়েছে। গত ৭ সেপ্টেম্বর হতে যাত্রা করা এ হাসপাতাল সকল বয়সের সকল পেশার মানুষ বিনামূল্যে চিকিৎসা নিতে পারবে। যেকোনো এলাকার যে কেউ এসে ফ্রি চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবে। ভবিষ্যতে তিনি এ হাসপাতালের পরিধি আরো বৃদ্ধি করে যেন সাধারণ গরীব-অসহায় মানুষ বিনামূল্যে চিকিৎসাসেবা পায় সেজন্য সকলের সহযোগিতা কামনা করেন।

পাশাপাশি অনলাইনে টেলিমেডিসিন সেবা, হোম সার্ভিস নার্সিং সেবা, এম্বুলেন্স সেবা, অক্সিজেন সরবরাহ চলমান থাকবে বলেও জানান তিনি।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 98 People

সম্পর্কিত পোস্ট