চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

নগরীতে ৫ ছিনতাইকারী গ্রেপ্তার

৮ সেপ্টেম্বর, ২০২০ | ৫:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নগরীতে ৫ ছিনতাইকারী গ্রেপ্তার

নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই হওয়া মানিব্যাগ ও মোবাইলসেট সহ পাঁচ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় ছিনতাইকাজে ব্যবহৃত একটি পিকআপভ্যান ও ২টি ছুরি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. রাব্বী প্রকাশ রাব্বি (২২), আল আমিন (২২), মো. সোহেল (২৫), মো. বাবু প্রকাশ ছোট বাবু প্রকাশ শাকিল (২০) ও মো. কামাল হোসেন প্রকাশ রনি (২০)।  

এর আগে গত ৫ সেপ্টেম্বর রাত ১২টার সময় আগ্রাবদ চৌমুহনীর অটো স্টেশন নামক গাড়ির শো-রুমে প্রধান ফটকের সামনে আইয়ুব আলী নামে এক ব্যক্তিকে পায়ে ছুরিকাঘাত করে তার হাতে থাকা ব্যাগ, মানিব্যাগ ও মোবাইল সেট নিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে মা শিশু ও জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বোন বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন।

ডাবলমুরিং থানার অফিসার ইনচার্জ (ওসি) সদ্বীপ কুমার দাশ জানান, সোমবার রাতে নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ৪ জনের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ছিনতাই মামলা রয়েছে।

তিনি আরো জানান, গ্রেপ্তার আসামিরা পিকআপভ্যান ভাড়া করে শহরের নির্জন সড়কে গভীর রাতে পথচারীদের গতিরোধ করে ছুরি দেখিয়ে বা ছুরিকাঘাত করে মূল্যবান জিনিস ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় একজন পলাতক রয়েছে। তাকে ধরতে অভিযান অব্যাহত।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 173 People

সম্পর্কিত পোস্ট