চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

হাটহাজারীতে কার্তুজসহ দেশীয় অস্ত্র উদ্ধার
হাটহাজারীতে কার্তুজসহ দেশীয় অস্ত্র উদ্ধার

৭ সেপ্টেম্বর, ২০২০ | ৯:৫৪ অপরাহ্ণ

হাটহাজারী সংবাদদাতা

হাটহাজারীতে কার্তুজসহ দেশীয় অস্ত্র উদ্ধার

চট্টগ্রামের হাটহাজারীতে অভিযান চালিয়ে একটি পরিত্যক্ত অকেজো দেশীয় এলজিসহ দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে হাটহাজারী থানা পুলিশ। আজ সোমবার (৭ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলা পৌরসভার আলীপুর এলাকার সরকারি ডেইরি ফার্ম সড়কে সুন্দরীছড়া সংলগ্ন একটি পরিত্যক্ত দোকান থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়। তবে ঘটনাস্থল থেকে কাউকে আটক করা যায়নি। অস্ত্র ও কার্তুজ উদ্ধারের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে. সরেজমিনে ঘটনাস্থলে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, ডেইরি ফার্মের এ সড়কটি ঝুঁকিপূর্ণ। সন্ধ্যা হলেই কিশোর যুবকদের আনাগোনা বেড়ে যায়। চুরি, ছিনতাইসহ নানা অপকর্মের ঘটনা সংঘঠিত হয়। গভীর রাত পর্যন্ত মাদক সেবন করে সড়কের পার্শ্বে বসে আড্ডা দেয় কিশোর গ্যাংয়ের সদস্যরা। এরা মাদক সেবনের পাশাপপাশি সুযোগ বুঝে দেশীয় ছুরি, দা, রড দিয়ে পথচারীকে ভয়ভীতি দেখিয়ে ছিনতাই করে। আক্রান্তদের অনেকে ভয়ে ঘটনা প্রকাশ করেনা। গত কিছুদিন আগেও এন ইসলাম স্টোর নামের এক দোকান চুরি হয়। চোরের উপদ্রব বেড়ে যাওয়ায় আতঙ্ক ওই এলাকায়।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম সাংবাদিকদের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি পরিত্যক্ত টিনশেড দোকানের ভেতর থেকে কাপড়ে মোড়ানো অবস্থায় একটি দেশীয় অকেজো এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। তবে এগুলো কার সে বিষয়ে এখনো জানা সম্ভব হয়নি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 75 People

সম্পর্কিত পোস্ট