চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

অপহরণের ৪ ঘণ্টার মধ্যেই উদ্ধার হল শিশু মোনতাসির

৭ সেপ্টেম্বর, ২০২০ | ৬:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

অপহরণের ৪ ঘণ্টার মধ্যেই উদ্ধার হল শিশু মোনতাসির

ফরিদা আক্তার (২২)। দীর্ঘদিন চকবাজার থানার ঘাসিয়া পাড়া এলাকার ভাড়াটিয়া ছিলেন। সে সময় সম্পর্ক গড়ে ওঠে প্রতিবেশি ভাড়াটিয়া কামরুন নাহার পুতুলের সাথে। পুতুলের স্বামী আনোয়ার হোসেনের সাথে বিয়ের ৭ বছর পর গত চারমাস আগে তাদের সংসারে আসে প্রথম সন্তান মোনতাসির। এর মধ্যে ফরিদা অন্যত্র বাসা পরিবর্তন করে চলে যায়। গতকাল রবিবার (৬ সেপ্টেম্বর) পুতুলের বাসায় বেড়াতে এসে ফরিদা কৌশলে শিশু মোনতাসিরকে নিয়ে চম্পট দেয়। অনেক খোঁজাখুঁজির পর চকবাজার থানায় গিয়ে অভিযোগ করে পুতুল।

সেই অভিযোগের ভিত্তিতে গতকাল রবিবার অপহরণের মাত্র ৪ ঘন্টার ব্যবধানে চান্দগাঁও থানার খাজা রোড খালাসী পুকুরপাড় এলাকার শাহজাহান কলোনির জনৈক বাবুলের বাসা থেকে শিশুকে উদ্ধার করে চকবাজার থানার পুলিশ। রাতে মোনতাসিরকে তার বাবা ও মার কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় শিশু অপহরণকারী ফরিদা আক্তারকে গ্রেপ্তার করা হলেও সহায়তাকারী ফরিদার ভাই আসামী শাহীন (১৫) পলাতক রয়েছেন।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন সবুজ পূর্বকোণকে বলেন ফরিদা বাসায় বেড়াতে এলে পুতুল তার জন্য নাস্তা তৈরি করতে গেলে এই সুযোগে বিছানা থেকে মোনতাসিরকে অপহরণ করে তাৎক্ষণিক ঘরের পিছনে অপেক্ষারত ফরিদার ছোট ভাই শাহীনের কাছে দিয়ে দেয়। পরে সোর্সের মাধ্যমে খবর নিয়ে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়।  অপরণকারী ফরিদা আক্তার  ভোলার লালমোহন থানাধীন গনেশপুর কান্দি গ্রামের মো. দুলালের মেয়ে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 104 People

সম্পর্কিত পোস্ট