চট্টগ্রাম শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

৭ সেপ্টেম্বর, ২০২০ | ১:০৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

চার বছরে পা দিল চিটাগাং ট্যুরিস্ট গ্যাং

দেখতে দেখতে ৪ বছরে পা রাখল চট্টগ্রামের বহুল আলোচিত ট্রাভেল গ্রুপ ৭০হাজার বেশী ফেসবুক মেম্বার “চিটাগং ট্যুরিস্ট গ্যাং”। এ উপলক্ষে ৩ ও ৪ সেপ্টেম্বর স্বাস্থ্যবিধি মেনে দুই দিনব্যাপি চট্টগ্রামের আনোয়ারায় অবস্থিত পারকির চরে লুসাই পার্কে বর্ষপূর্তি উদযাপন করা হয় দেড়শ সদস্য নিয়ে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রাভেল গ্রুপের দুই প্রধান এডমিন সাকিব নাবিল ও ওয়াফিউল হকসহ গ্রুপের ৬ জন মডারেটর ও দেড়শ’রও  অধিক সদস্যরা। বর্ষপূর্তিতে বিভিন্ন আয়োজনে মেতে উঠে গ্রুপের সদস্যরা। ২০১৬ সালে যাত্রা শুরু করা এ ট্রাভেল গ্রুপটি প্রতিনিয়ত দেশের বাহিরে এবং দেশের অভ্যন্তরে ট্যুরের আয়োজন করে থাকে।

প্রধান এডমিন সাকিব নাবিল বলেন, বিগত তিন বছর ধরে ট্যুর আয়োজনের পাশাপাশি প্রতি রমজানের সময় বিভিন্ন এতিমখানায় ইফতার সামগ্রী ও ঈদবস্ত্র বিতরণ করে আসছি। বৃক্ষরোপণ, শীতকালীন পাহাড়ের গহীনে শীতবস্ত্র প্রদান এমনকি আমরা বিভিন্ন অসুস্থ রোগীদের পাশে থাকারও চেষ্টা করেছি। এছাড়াও এই করোনাকালীন সময়েও ত্রাণ সহায়তা নিয়েও অসহায় মানুষের পাশে ছিলাম। তিনি আরো বলেন, এই ট্যুরিস্ট গ্যাং একটা পরিবারের মতো এখানে সবাই আপন, ট্যুরিস্ট গ্যাং পরিবারের জন্য ভ্রমণ নিয়ে সবসময়ই পাশে থাকার চেষ্টা করে। চট্টগ্রামসহ পুরো বাংলাদেশ প্রমোট করা ও ভ্রমণে উৎসাহিত করা চট্টগ্রাম টুরিস্ট গ্যাং এর প্রধান উদ্দেশ্য।

 

 

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 335 People

সম্পর্কিত পোস্ট