চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

ঘুমধুমের সাবেক ছাত্রলীগ নেতা জিসান ইয়াবাসহ আটক

৬ সেপ্টেম্বর, ২০২০ | ১০:৪৪ অপরাহ্ণ

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) সংবাদদাতা

ঘুমধুমের সাবেক ছাত্রলীগ নেতা জিসান ইয়াবাসহ আটক

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের আমতলী এলাকায় ১০ হাজার পিস ইয়াবাসহ সাবেক ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জিসানকে (২২) আটক করেছে বিজিবি। ইয়াবাসহ আটকের সত্যতা নিশ্চিত করেছেন ৩৪ বিজিবি অধিনায়ক লে: কর্ণেল আলী হায়দার আজাদ আহাম্মেদ।

তিনি বলেন, সীমান্তের অনুপ্রবেশ, অবৈধ চোরাচালান প্রতিরোধ করা লক্ষে এই অভিযান অব্যহত থাকবে। আটককৃত ইয়াবা পাচারকীর বিরুদ্ধে নিয়মিত মামলাল প্রক্রিয়া চলছে। রবিবার (৬ সেপ্টেম্বর)  সন্ধ্যা ৬টায় উপজেলার ঘুমধুম ইউনিয়নের আমতলী এলাকা থেকে এই ছাত্রলীগ নেতাকে আটক করা হয়। পরে তার তল্লাশি করে ১০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

জানাযায়, আটককৃত জিসান উপজেলার ঘুমধুমের বেতবুনিয়া এলাকার এনামুল হকের ছেলে। সে ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ সভাপতি ও বর্তমান ঘুমধুম ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি দায়িত্ব পালন করে আসছেন। তবে জিসানুল হক কয়েক বছর যাবত ইয়াবাসহ মায়ানমারের লোকজনের সাথে অন্যান্য অবৈধ ব্যবসায় জড়িত বলে এলাকার কিছু সংখ্যক লোকজনের সাথে কথা বলে জানাযায়। আর এদিকে,উখিয়ার থানার ডিউটি অফিসার উপ-পরিচালক নেজাম উদ্দিন বলেন বিজিবি ১০হাজার ইয়াবাসহ জিসানুল হক নামে একজন ইয়াবা পাচারকারীকে থানায় সোপর্দ করেছে৷ তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

পূর্বকোণ /  শামীম- আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 68 People

সম্পর্কিত পোস্ট